09/05/2024 : 2:25 AM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন রবিবারের রাশিফল

দৈনিক রাশিফল ১৬ এপ্রিল ২০২৩ রবিবার


মেষরাশি

আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। বাচ্ছাদের সাথে সময় কি করে কেটে যায় তা বোঝায় যাই না সেটা আপনি আজকে নিজের বাচ্ছাদের সাথে সময় কাটিয়ে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃষরাশি

বিবাহের জন্য গৃহীত শপথগুলি স কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু। আজ আপনার আত্মবিশ্বাসের স্তর কম থাকতে পারে। এর কারণ হল আপনার দুর্বল রুটিন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


মিথুনরাশি

আজ আপনি আপনার বিবাহের একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন। আপনি নিজের ত্রুটিগুলি সম্পর্কে ভাল জানেন। সুতরাং, আপনার সেই ঘাটতিগুলি সংশোধন করা দরকার।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


কর্কটরাশি

আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে। আপনি আজ বড় সমস্যায় পড়তে পারেন, যা আপনাকে জীবনে ভাল বন্ধুবান্ধব রাখার গুরুত্ব অনুধাবন করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8


সিংহরাশি

আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে। নদীর তীর বা কোনও ধর্মীয় স্থান ঘুরে দেখার ফলে মানসিক প্রশান্তি বাড়তে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


কন্যারাশি

আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন। আপনার বন্ধুদের সাথে একটি দীর্ঘ সময় পরে থাকতে পারে, তবে আপনার স্বাস্থ্যের অবহেলা করবেন না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


তুলারাশি

আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সাথে জিনিসগুলি সামলে নেবেন। ছোট ভাইয়ের সাথে ঘুরতে যেতে পারেন তাতে আপনাদের সম্পর্কে আরও তীব্রতা আসতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃশ্চিকরাশি

আপনি আপনার পরিবার সহ কোনও নিকট আত্মীয়ের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন এবং এটি অবশ্যই এটির জন্য একটি ভাল দিন। তবে, কোনও অতীতের খারাপ ঘটনার বিষয়ে কথা বলা এড়িয়ে চলুন, কারণ এটি একটি অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9


ধনুরাশি

আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন। আজ যেকোন বাদ্যযন্ত্র বাজানো আপনার দিনকে আলোকিত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


মকররাশি

একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। আপনি আজ বাড়িতেই থাকবেন, যদিও পারিবারিক বিরোধগুলি আপনাকে চিন্তিত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


কুম্ভরাশি

আজ, আপনি আপনার জীবন সঙ্গী স্যাকরিন চেয়ে মিষ্টি বুঝতে পারবেন। জীবনের আনন্দ নিজেদের মানুষকে সাথে নিয়ে চলার মধ্যে রয়েছে, আপনি আজ এটি স্পষ্টভাবে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


মীনরাশি

বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ আপনি সূর্যালোক দেখতে পাবেন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীলতাটি বের করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

নিদ্রাহীনতাও ডায়াবেটিসের ঝুঁকি বাড়ায়: গবেষণা

E Zero Point

রবিবার, কেমন যাবে সারাদিন, জেনে নিন

E Zero Point

সাজঘরঃ প্রসাধনী আসল না নকল চিনে নিন খুব সহজেই

E Zero Point

মতামত দিন