29/04/2024 : 7:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গ

সদিচ্ছা ফাউন্ডেশন উদ্যোগে সম্প্রীতির ঈদ মিলন উৎসব

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, কালনা, ২৫ এপ্রিল ২০২৩:


কবি কাজী নজরুল ইসলামের কথায়- ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ, তুই আপনারকে আজ বিলিয়ে দে শোন আসমানি তাগিদ। রমজান মাস। ইসলাম ধর্মের মানুষের জন্য আত্মত্যাগের মাস। স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের মাস। একমাস ধরে রোজা রেখে যখন ঈদ আসে তখন সমস্ত রোজদার থেকে শুরু করে অন্যান্য মানুষের মধ্য ছড়িয়ে পরে সেই খুশির আমেজ। সম্প্রীতির বাতাবরণে মানুষ সামিল হয় মিলন উৎসবে।

সদিচ্ছা ফাউন্ডেশন উদ্যোগে বাজিতপুর গ্ৰামে ঈদ উৎসবকে কেন্দ্র করে ২ দিনের ক্রিড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুনিজন সংবর্ধনা দেওয়া হল। সংবর্ধনা দেওয়া হয় ডাঃ অর্ণব মুখার্জি, হাফেজ রবিউল সেখ, মৌলানা সাকিবুল ইসলাম, আব্দূল কায়েম সেখ, রণজিৎ ঘোষকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তিবর্গরা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুমন মোল্লা, রাজু সেখ ও মইনুল ইসলাম।সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন বিদিশা ভট্টাচার্য, জিনিয়া খাতুন, আরমিনা খাতুন ও সঙ্গীত পরিবেশন করেন নির্মলেন্দু নন্দী।

সংস্থার পক্ষ থেকে সাজ্জাত হক সাদ্দাম বলেন শুধুমাত্র ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানই নয় ঈদ উপলক্ষ্যে অসহায় মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয় ঈদের আগের দিন। এছাড়াও বছরের বিভিন্ন সময় সেবামূল কাজে অঙ্গীকারবদ্ধ সদিচ্ছা ফাউন্ডেশন।

Related posts

মেমারিতে বিজেপির পথ অবরোধ ও অবস্থান বিক্ষোভ

E Zero Point

মেমারিতে তৃণমূল কংগ্রেসের রক্তদান শিবির

E Zero Point

মর্ডান আইসিইউ ইউনিটের উদ্বোধন মালদায়

E Zero Point

মতামত দিন