16/06/2024 : 7:34 AM
বিনোদন

মুথিয়া মুরালিধরন আসন্ন চলচ্চিত্র ‘৮০০’- র প্রচারে কলকাতায়

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, কলকাতা, ২৮ সেপ্টেম্বর ২০২৩:


শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার মুথিয়া মুরালিধরন অভিনেতা মধুর মিত্তালের সাথে তাঁর আসন্ন জীবনীমূলক চলচ্চিত্র ৮০০- র প্রচারের জন্য সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলে আসেন। স্কুলে এসে মুথিয়া মুরালিধরন ও মধুর মিত্তাল শিক্ষার্থীদের সাথে ক্রিকেট খেলেন। এছাড়াও তাঁরা সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং অটোগ্রাফ দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: শ্রী ললিত বেরিওয়ালা; শ্রী ভি.কে. গয়াল; শ্রী জি এস খাজাঞ্চি; শ্রী সঞ্জয় আগরওয়াল; শ্রী রমেশ বেরিওয়াল; শ্রী জগদীশ আগরওয়াল; শ্রী কিষাণ কে. গুপ্ত এবং সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষকরা।

এই উপলক্ষে, সল্টলেক শিক্ষা নিকেতনের অধ্যক্ষ মিসেস নুপুর দত্ত বলেন, “মুথিয়া মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটারকে অতিথি হিসেবে পাওয়া আমাদের সৌভাগ্যের বিষয়। ছাত্ররা যথেষ্ট উচ্ছসিত ছিল এবং শিশুরা তাঁর গল্প ও জ্ঞানের কথা শুনে মন্ত্রমুগ্ধ এবং অনুপ্রাণিত হয়েছিল। তিনি স্কুল ক্রিকেটের গুরুত্বের উপর জোর দেন এবং শিক্ষার্থীদের তরুণ প্রতিভাকে অনুপ্রাণিত করেন। মুরলিধরন একজন সফল ক্রিকেটারের রেসিপির মূল উপাদান হিসেবে আবেগ, কঠোর পরিশ্রম, শৃঙ্খলা এবং আত্মবিশ্বাসের উপর জোর দেন। তিনি প্রত্যেক খেলোয়াড়কে তাদের প্রতিশ্রুতিশীল কেরিয়ারে শুভেচ্ছা জানিয়ে স্বাক্ষর করেছেন।”

সল্টলেক শিক্ষা নিকেতন সম্পর্কে:
সল্টলেক শিক্ষা নিকেতনে, আমরা প্রতিটি শিশুর সামগ্রিক শিক্ষায় বিশ্বাস করি। এক্ষেত্রে শিক্ষাবিদ, সহ-পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপ, ক্রীড়া শিক্ষা এবং জীবন দক্ষতা শিক্ষাও অন্তর্ভুক্ত। শিক্ষার সম্পূর্ণ উদ্দেশ্য শুধুমাত্র বইয়ের জ্ঞান প্রদানের মধ্যেই সীমাবদ্ধ নয়, বরং একজন শিক্ষার্থীর মধ্যে প্রজ্ঞা, সহানুভূতি, সাহস, মানবতা, সততা এবং নির্ভরযোগ্যতার মতো মানবিক মূল্যবোধ জাগ্রত করা শিক্ষার আসল উদ্দেশ্য। এখানে, আমরা সক্রিয় সহযোগিতামূলক এবং প্রযুক্তি ভিত্তিক শিক্ষা পদ্ধতিতে শিক্ষার্থীদের আবদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ যাতে তা ভবিষ্যতের প্রস্তুতি এবং জীবন দক্ষতা বিকাশে সাহায্য করে যা বিশ্ব নাগরিকত্ব বিকাশে অবদান রাখে। শিক্ষকদের শুধুমাত্র ভালোভাবে শেখানোর জন্যই প্রশিক্ষিত করা হয় না তাঁরা সকলেই তাঁদের শিক্ষার্থীদের প্রতি আস্থা ও বিশ্বাসকে অনুপ্রাণিত করে।

Related posts

নারীর প্রতি বৈষম্য বিশ্বজুড়েঃ এবার সেই নিয়ে মিউজিক ভিডিও

E Zero Point

বলিউড থেকে দূরে নিজেদের কেরিয়ার অন্যভাবে গড়েছেন এই স্টারকিডরা

E Zero Point

নাট্যজগতে নক্ষত্রপতনঃ প্রয়াত নাট্যব্যক্তিত্ব শাঁওলি মিত্র

E Zero Point

মতামত দিন