27/04/2024 : 2:48 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

গ্রাহক পরিষেবা কেন্দ্রে আর্থিক তছরুপ ও প্রতারণার অভিযোগে গ্রেপ্তার মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২২ নভেম্বর ২০২৩:


বুধবার ভোরে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত রসুলপুরের দলুই বাজার থেকে আর্থিক তছরূপ ও প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয় গ্রাহক পরিষেবা কেন্দ্রে মালিককে। ধৃতের নাম কিরিটি বৈরাগ‍্য।

মেমারি থানা সূত্রে জানা যায় রসুলপুরের দলুই বাজার এলাকায় ইন্ডিয়ান ব্যাংকের গ্রাহক পরিষেবা কেন্দ্রের প্রায় ৩০০ গ্রাহকের আনুমানিক ৩০ লক্ষ টাকা তছরূপ করেছেন কিরিটি বৈরাগ‍্য।

জানা যায় মঙ্গলবার গ্রাহক পরিষেবা কেন্দ্রটি বন্ধ থাকায় ইন্ডিয়ান ব্যাঙ্কের ম্যানেজারকে ঘেরাও করে গ্রাহকরা বিক্ষোভ দেখায়। শীতলা দাস, সুলতা সাঁতরা, সুনয়নী সাঁতরা, মিলনী মন্ডল. বুনি চালক, দীনবন্ধু অধিকারী, রেখা অধিকারী ছাড়াও আরও অনেকে অভিযোগ করেন তাদের সরলতা ও অজ্ঞনতার সুযোগ নিয়ে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য তাদের টাকা নিয়ে প্রতারণা করেছে।

এব্যপারে ইন্ডিয়ান ব্যঙ্কের ম্যানেজারকে জানানোর পরও কোন ব্যবস্থা গ্রহণ করেনি। গ্রাহক পরিষেবা কেন্দ্রে টাকা তুলতে গেলে কখনো লিংক নেই, কখনো বা আঙুলের ছাপ মিলছে না বলে গ্রাহকদের ফিরিয়ে দেওয়া হতো।

ইন্ডিয়ান ব্যাঙ্কে বিক্ষোভ চলাকালীন হাজির হয় মেমারি থানার পুলিশ ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক প্রতারিত গ্রাহকদের সাথে কথা বলেন এবং তদন্তের আশ্বাস দেন। পুলিশ ঘটনার তদন্ত করে অতি দ্রুততার সাথে বুধাবার ভোরে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্যকে গ্রেপ্তার করে। সুনির্দিষ্ট লিখিত অভিযোগের ভিত্তিতে মেমারি থানার পুলিশ গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্যকে গ্রেপ্তার করে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বুধবার সকালে বর্ধমান আদালতে পাঠায়। আদালত তদন্তের সার্থে কিরিটি বৈরাগ‍্যকে চারদিনের পুলিশ হেফাজতে পাঠায়।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য জানান তিনি ভুল করেছেন এবং খুব তাড়াতাড়ি টাকা ফেরৎ দেবেন।

Related posts

সালিশি সভায় অপমান, গলায় দড়ি আত্মহত্যা তৃণমূল মহিলা কর্মীর

E Zero Point

আন্তর্জাতিক বিধবা দিবস পালিত হল রসুলপুরে

E Zero Point

গ্রামীন চিকৎসকদের সাধারণ সভা

E Zero Point

মতামত দিন