02/05/2024 : 6:54 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

কাজ করতে পারছেন নাঃ মেমারিতে আদিবাসী পঞ্চায়েত সদস্যার ইস্তফা প্রকাশের ইচ্ছে

জিরো পয়েন্ট নিউজ – সুমন বিশ্বাস, মেমারি, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ :


মেমারিতে এক আদিবাসী পঞ্চায়েত সদস্যের ইস্তফা প্রকাশের ইচ্ছে, তবে কেন ইস্তফা প্রকাশের ইচ্ছে কারন শুনলে চমকে যাবেন। মেমারি এক নম্বর ব্লকের অন্তর্গত, দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের আলিপুর এলাকার তৃণমূলের নির্বাচিত পঞ্চায়েত সদস্য মেনুকা ভাদুলি, সংসদ নম্বর ৯ বুথ নম্বর ২৬৫।

বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়েছিলেন তিনি কিন্তু ভোট মিটে যাওয়ার পরে জনগণের কোন কাজ করতে পারছেন না তিনি, এলাকায় রয়েছে জলের সমস্যা, নিকাশি সমস্যা, রাস্তার সমস্যা পঞ্চায়েত সদস্য হওয়ার পরে পঞ্চায়েত প্রধান কে বারংবার জানিও পঞ্চায়েত কোন কথা শোনে নি তার, অভিযোগ পাশের এলাকায় কাজ হলেও তার এলাকায় কোন কাজ করতে দেয়া হচ্ছে না,জনগণের কথা পঞ্চায়েতে তুলে ধরলেও ঊর্ধ্বতন কতৃপক্ষ তার কোন কথাই শুনছে না দ্বিচারিতা করা হচ্ছে তার সঙ্গে এমনটাই অভিযোগ।

তাই বাধ্য হয়ে ইস্তফা প্রকাশের ইচ্ছে তার তিনি জানান, জনগণের ভোটে জিতেছি জনগণের জন্য কাজ না করতে পারলে আমি পঞ্চায়েত সদস্য থাকতে চাই না।তিনিও তৃণমূলের পঞ্চায়েত সদস্য এবং পঞ্চায়েতিও তৃণমূলের দখলে তাও তাকে সঠিক পরিষেবা দিচ্ছে না পঞ্চায়েত প্রশ্ন উঠছে আদিবাসী বলে কি এইরকম করা হচ্ছে?

এই বিষয়ে মেমারি এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের প্রাক্তন যুব সভাপতি ও বর্তমান পঞ্চায়েত সমিতির জিতেন্দ্র সিং বলেন বিষয়টি আমরা খতিয়ে দেখব, দরকার হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো। আমি চাইনা কেউ ইস্তফা দিক।

Related posts

বিজেপি নেতা খোকন সেনকে বর্ধমান জেলা আদালতে তোলা হলো

E Zero Point

দশম শ্রেণীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

E Zero Point

মেমারি আমার কাছে নতুন নয়…বলে থামলেন মমতা বন্দ্যোপাধ্যায়, কাকে খুঁজছিলেন?

E Zero Point

মতামত দিন