04/05/2024 : 7:00 AM
আমার বাংলা

চিলেকোঠার ঘরে নাবালিকা পরিচারিকার দেহ, কেতুগ্রামে আটক ২

জিরো পয়েন্ট নিউজ, কেতুগ্রাম, ২১ মার্চ ২০২৪ :


ঠিক যেন শান্তি নিকেতনের মোল ডাঙ্গার শিশু হত্যার ছায়া এবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রাম থানার ফুটি সাঁকো সংলগ্ন সুলতানপুর গ্রামের বছর দশকের এক নাবালিকার দেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চলে ছড়িয়েছে । ওই নাবালিকার নাম জেসমিন খাতুন। (গ্রাম- রাইখা)। জানা যাচ্ছে, ওই নাবালিকা একটি বাড়িতে পরিচারিকার কাজ করত ।

গত সোমবার থেকে নিখোঁজ ছিল সে । এরপর গতকাল বুধবার সন্ধ্যেবেলা ওই নাবালিকা যে বাড়িতে পরিচারিকার কাজ করতো সেই বাড়ির চিলেকোটা থেকে তার দেহ উদ্ধার হয় । এই ঘটনার খবর চাউর হতেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনার স্থলে কেতুগ্রামের বিশাল পুলিশ বাহিনী হাজির হয়। প্রতিবেশীদের অভিযোগ, ওই নাবালিকার উপর শারীরিক নির্যাতন চালিয়ে তাকে খুন করা হয়েছে ।


কাটোয়ার এসডিপিও কাশীনাথ মিস্ত্রি বলেন, ‘ঘটনার লিখিত অভিযোগ বুধবার রাত পর্যন্ত হয়নি। দেহটি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ময়না-তদন্তের জন্য পাঠানো হবে। ময়না-তদন্তের পরে জানা যাবে কীভাবে মৃত্যু হয়েছে। সেই মতো পদক্ষেপও করবে পুলিশ।’ তবে যে বাড়ি থেকে নাবালিকার দেহ উদ্ধার হয়েছে ওই বাড়ির দুই ছেলেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে ।

নাবালিকার পরিবারের অভিযোগ, ‘যাদের বাড়িতে কাজ করত ওরাই খুন করেছে মেয়েকে।’ এলাকার এক তৃণমূল নেতার বক্তব্য, ‘মেয়েটি অত্যন্ত দুঃস্থ পরিবারের। দুটো ভাতের জন্য এক সুদের কারবারির বাড়িতে কাজ করতে যেত। ওই বাড়ির এক ছেলে এর আগেও মেয়েটির উপর অত্যাচার করেছে। সমস্ত বিষয়ে পুলিশকে জানানো হয়েছে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।।

Related posts

পুলিশি নিগ্রহ-এর প্রতিবাদে বিজেপির মিছিল শ্রীরামপুরে

E Zero Point

বর্ধমানের তেজগঞ্জে প্রকাশ্য দিবালোকে খুন হলেন এক বৃ্দ্ধ

E Zero Point

বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের যুব সভাপতি

E Zero Point

মতামত দিন