16/09/2024 : 9:15 PM
আমার দেশআমার বাংলাকৃষি-পরিবেশখেলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানফুটবলমেমারি

পেক্সালন প্রিমিয়ার লীগ মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ৫ সেপ্টেম্বর ২০২৪ :


কোর্টেভা এগ্রিসায়েন্সের ব্যবস্থাপনায় পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের অন্তর্গত গোপগন্তার ২ অঞ্চলের ঘোষ গ্রামের ফুটবল মাঠে অনুষ্ঠিত হল পেক্সালন প্রিমিয়ার লীগ ২০২৪।

বুধবার চার দলীয় এই ফুটবল প্রতিযোগিতায়  কালীবেলে বাজারের টিম ঘোষ এন্টারপ্রাইজ, কেশব রায়ের বামাকালী কৃষি ভান্ডারের ঘোষ ফুটবল ক্লাব,, ঘোষ কৃষি সেন্টারের শ্রীধরপুর টাইগারস্ ও রাজলক্ষী কৃষি সেন্টারের সাহানগর অল আদিবাসী গাঁওতা ক্লাব অংশগ্রহণ করেছিল।

পেক্সালন প্রিমিয়ার লীগের ফাইনাল খেলাটি হয় অনিরুদ্ধ ঘোষের ঘোষ এন্টারপ্রাইজ বনাম কেশব রায়ের বামাকালি কৃষি ভান্ডারের মধ্যে। রুদ্ধশ্বাস এই ফাইনাল খেলায় বিজয়ী হয় বামাকালি কৃষি ভান্ডারের ফুটবল টিম ও বিজিত হন ঘোষ এন্টারপ্রাইজের ফুটবল টিম।

বিজয়ী ও বিজিত দলকে ট্রফি এবং খেলোয়াড়দের মেডেল তুলে দেওয়া হয় কোর্টেভা এগ্রিসায়েন্সের পক্ষ থেকে. এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কোর্টেভা এগ্রিসায়েন্সের জেনারেল ম্যানেজার লালন চ্যাটার্জী, আরডিজিএম, কোর্টেভা এগ্রিসায়েন্সের ইষ্টার্ণ জোনের মার্কেটিং ম্যানেজার কাঞ্চন দে, কোর্টেভা এগ্রিসায়েন্সের টিএসএল বাজু দাস অন্যান্য প্রতিনিধি ও স্থানীয় ডিলার, সাবডিলাররা।

কোর্টেভা এগ্রিসায়েন্সের ইষ্টার্ণ জোনের মার্কেটিং ম্যানেজার কাঞ্চন দে জিরো পয়েন্টের প্রতিনিধিকে জানান, চলতি ধান চাষের মরশুমে চাষীভাইরা সবচেয়ে বেশি সমস্যায় পড়েন বাদামী শোষক পোকার জন্য। আমরেকিন কোম্পানি কোর্টেভা এগ্রিসায়েন্সে পেক্সালন কীটনাশক  বাদামী শোষক পোকাকে নির্মূল করতে সাহায্য করে। দীর্ঘ ৬ বছর ধরে পেক্সালনের মাধ্যমে রাজ্যের বিভিন্ন জেলার চাষীরা উপকৃত হচ্ছে।

এছাড়াও তিনি বলেন, সৌজন্যমূলক ফুটবল প্রতিযোগিতার মাধ্যমে চাষীদের সচেতনতা মূলক প্রচার কার্য গোটা রাজ্য জুড়ে চলছে। কোর্টেভা এগ্রিসায়েন্সের ব্যবস্থাপনায় ঘোষ গ্রামের ফুটবল মাঠে পেক্সালন প্রিমিয়ার লীগে চাষীভাইদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

Related posts

গণ উপনয়নের আয়োজন পূর্বস্থলীতে

E Zero Point

অবহেলার পাত্র রাজ্য, কলকাতা ও বাগডোগরার মধ্যে মাত্র ১টি বিমান, ট্রেনেও প্রায় একি!

E Zero Point

দ্রব্যমূল্যবৃদ্ধির প্রতিবাদে বামেদের বিক্ষোভ মিছিল মেমারিতে

E Zero Point

মতামত দিন