16/09/2024 : 9:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি ১ ব্লক অফিসে ধর্না অবস্থানে বিজেপি

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ৪ সেপ্টেম্বর ২০২৪ :


রাজ্যের মহিলাদের উপর ক্রমাগত অত্যাচার, আর.জি. কর হাসপাতালে চিকিৎসক ছাত্রীকে ধর্ষণ ও নৃশংস হত্যাকাণ্ডে দোষীদের শাস্তির দাবীতে কাটোয়া সাংগঠনিক জেলা বিজেপির ডাকে পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লক অফিসে ধর্না অবস্থানে বসলেন স্থানীয় বিজেপি মহিলা নেত্রী ও কর্মীরা।

এদিন ব্লক অফিসে ধর্না অবস্থানে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সহ সভানেত্রী স্মৃতিকণা বসু, মন্ডল সভাপতি শ্রীকান্ত ঘোষ, গৌতম বল, জেলা যুব মোর্চার সহ সম্পাদক আরুণী গুঁই, সহ সম্পাদিকা লক্ষী সর্দার সহ অন্যান্য বিজেপি নেতা, নেত্রী ও কর্মীরা। সারা রাজ্যের সাথে সাথে এদিন মেমারিতে বুধবার ব্লক অফিসে ধর্ণা অবস্থান থেকে জেলা সহ সভানেত্রী স্মৃতিকণা বসু বলেন, আরজি কর হাসপাতালে গত ৯ অগস্ট এক মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়। তাঁকে ধর্ষণ এবং খুন করা হয়েছে বলে অভিযোগ।

এখনও পর্যন্ত এই ঘটনায় এক জনকেই গ্রেফতার করা হয়েছে। কলকাতা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক সিভিক ভলান্টিয়ার। আপাতত তিনি জেল হেফাজতে। আদালতের নির্দেশে এই ঘটনার তদন্ত করছে সিবিআই। কিন্তু আমাদের বোন অভয়াকে যারা ধর্ষণ ও খুন করেছে তাদের অবিলম্বে শাস্তি দিতে হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী একদিকে যেমন স্বাস্থ্য মন্ত্রী, পুলিশ মন্ত্রী তেমনই তিনি একজন নারী তাই তার উচিৎ দোষীদের আড়াল না করে সিবিআই তদন্তে সহযোগিতা করা ও অবিলম্বে পদত্যাদ করা।

 

Related posts

সিআইডি কে নিয়ে নিখোঁজ বধূর সন্ধান দিতে কেতুগ্রাম থানা কে নির্দেশ

E Zero Point

মেমারির জনসভায় জয় শ্রীরাম! মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, ‘এই জয় বাংলা বল’

E Zero Point

ডাকাত সন্দেহে গ্রেপ্তার মেমারির চার যুবক

E Zero Point

মতামত দিন