20/07/2024 : 12:41 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

২৪ ঘন্টার মধ্যেই তৃণমূল শ্রমিক নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের মেমারি থানায়

জিরো পয়েন্ট নিউজ–এম. কে. হিমু, মেমারি, ২৫ ডিসেম্বর ২০২২:


শনিবার সকালে মেমারি মন্তেশ্বর তৃণমূল বাস ট্রেকার ওয়ারকার্স ইউনিয়নের অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত আইএনটিটিইউসি জেলা সভাপতি মহঃ সেলিমকে রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় নির্দেশ দেন সুকান্ত হাজরা বেআইনি ভাবে আই এন টি টি ইউ সি র অফিসঘর দখল করে রেখেছে সে আই এন টি টি ইউ সির কেউ নয়। ওই নেতার বিরুদ্ধে থানায় এফআইআর করুন। সংগঠনের নাম যত্রতত্র ব্যবহার করা যাবে না বলেও হুমকি দেন তিনি।

আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের ২৪ ঘন্টার মধ্যেই শনিবার রাতেই তৃণমূল শ্রমিক নেতা সুকান্ত হাজরার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলো মেমারি থানায়। মেমারি থানা সূত্রে জানা যায়, অভিযোগের প্রাথমিক তদন্ত শুরু হয়েছে।

মেমারি শহর আইএনটিটিইউসি- সভাপতি সেখ আসরফ আলি এক লিখিত অভিযোগে জানান, মেমারি নতুন বাসষ্ট্যান্ডে আইএনটিটিইউসি সেক্রেটারির (এস০৯৮) একটি ঘর দীর্ঘদিন ধরে আছে এবং সেখান থেকে বিগত ১৩ বছর ধরে মেমারিতে আইএনটিটিইউসির কার্যকলাপ চলে আসছে। বর্তমানে প্রাক্তন বাস ইউনিয়নের সম্পাদক সুকান্ত হাজরা জোর পূর্বব দখল করে রেখেছে এবং ঐ ঘর থেকে প্রতিদিন শ্রমিকদের ভয় দেখানো হচ্ছে এবং মারার হুমকি দেওয়া হচ্ছে। বর্তমানে ঐ ঘরটির জন্য ২ বছর ৬ মাসের ভাড়া বাবদ ১ লাখ ১৭হাজার টাকা গত ২৯ অগাষ্ট ২০২২ এ মেমারি পৌরসভায় জমা দেওয়া হয়েছে। ঘরটি দখলমুক্ত করার জন্য অনুরোধ করা হচ্ছে।

আরও পড়ুন – মেমারিতে প্রকাশ্য সভায় তৃণমূল শ্রমিক নেতার বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দিলেন আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে শ্রমিক নেতা সুকান্ত হাজরা জানান, প্রশাসনিক ভাবে তিনি জবাব দিতে প্রস্তুত। আর অফিসটা মেমারি পৌরসভার মার্কেটে এব্যপারে পৌর প্রধান সঠিক উত্তর দিতে পারবেন।

Related posts

এন.এস.এস. এর উদ্যোগে ক্লিননেশ ড্রাইভ

E Zero Point

মঙ্গলকোটের বনপাড়া জনকল্যাণ সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

E Zero Point

তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান

E Zero Point

মতামত দিন