19/09/2024 : 9:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমানে চলন্ত বাসের মধ্যে কুপিয়ে খুন অষ্টম শ্রেণীর ছাত্রীকে

জিরো পয়েন্ট নিউজ – কেতুগ্রাম, ১৭ সেপ্টেম্বর ২০২৪ :


মারাত্মক ঘটনা ঘটে গেল পূর্ব বর্ধমানে কেতুগ্রাম থানার দুই নম্বর ব্লকের গোপালপুর গ্রামে। চলন্ত বাসের মধ্যে নাবালিকা ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে। কোপানোর পরই চলন্ত বাস থেকে লাফ দিয়ে ঝাঁপ অভিযুক্ত যুবকের। তারপরই বেপাত্তা অভিযুক্ত যুবক।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যাচ্ছে কেতুগ্রামের গোপালপুর গ্রামের রাস্তার উপর বাসের মধ্যে বেলা দুটো নাগাদ কাটোয়ার হরিপুর গ্রামের এই মেয়েটিকে খুন করে। মৃত ছাত্রীর নাম জ্যোতি খাতুন, অষ্টম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত যুবকের নাম বাবু শেখ। সেও হরিপুর গ্রামের বাসিন্দা। বাবু পেশায় পরিযায়ী শ্রমিক।  কেরল থেকে দিন কয়েক আগেই হরিপুরে ফিরেছিল অভিযুক্ত। পরিবারের দাবি, নাবালিকা ছাত্রীকে বেশ কয়েকদিন ধরেই উত্ত্যক্ত করছিল ছেলেটি। নাবালিকা ছাত্রী গুরুত্ব না দেওয়ায় তাকে খুন করেছে অভিযুক্ত।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, দিন কয়েক আগে ওই ছাত্রী আড়না গ্রামে তার মাসির বাড়ি বেড়াতে আসে। এরপর মঙ্গলবার নিজের কিছু কাজের জন্য  ব্লক অফিসে যায়। কাজ শেষ করে ফের আড়না গ্রামে ফেরার জন্য বাস ধরে তারা। বাসের মধ্যে জানলার ধারে বসেছিল ওই ছাত্রী।

তার পাশে বসেছিলেন মেয়েটির মাসি। আচমকাই অভিযুক্ত যুবক হামলা চালায় মেয়েটির উপর ক্ষুর দিয়ে তার গলায় একের পর এক আঘাত করতে শুরু করে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ওই নাবালিকা। মৃত্যু হয় তার।

এ দিকে, ছাত্রীকে কোপানোর পরই চলন্ত বাস থেকে লাফ দিয়ে চম্পট দেয় বাবু শেখ। এই ঘটনায় কার্যত আতঙ্কিত সেখানে উপস্থিত বাসিন্দারা। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কেতুগ্রাম থানার পুলিশ।

Related posts

জনসাধারণের মধ্যে সচেতনতার বার্তা পৌঁছে দিতে বর্ধমানের রাস্তায় করোনা যোদ্ধারা

E Zero Point

ছাত্র-যুবদের জীবাণুমুক্ত কর্মসূচি পূর্বস্থলীতে  

E Zero Point

রাষ্ট্রব্যাপী আন্দোলনে বহু জন ক্লান্তি মোর্চা

E Zero Point

মতামত দিন