28/09/2024 : 6:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

দুর্গাপুজোর সরকারি অনুদানের চেক প্রদান মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৭ সেপ্টেম্বর ২০২৪ :


আরজি কর কাণ্ডের প্রতিবাদের জেরে এবার অনেক দুর্গাপুজো কমিটি সরকারের দেওয়া অনুদানের টাকা নিতে চায়নি। তা নিয়ে যথেষ্ট আলোচনা চলছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এই বিষয়ে জানিয়েছিলেন, যারা নিতে চাইছে না ঠিক আছে, কিন্তু বাকি কমিটিগুলিকে টাকা দেওয়া শুরু হবে। সেই কাজই শুরু হল পূর্ব বর্ধমান জেলার মেমারিতে।

বৃহস্পতিবার মেমারি কৃষ্টি প্রেক্ষাগৃহে মেমারি থানার ওসি দেবাশীষ নাগের তত্ত্বাবধানে পুজো কমিটিগুলির হাতে ৮৫ হাজার টাকার চেক তুলে দেওয় হয়। প্রশাসনসূত্রে জানা যায় এদিন ২৫০ টি পুজো কমিটির হাতে চেক তুলে দেওয়া হয়। পুজোর আগে বড় অঙ্কের চেক হাতে পেয়ে ভীষণ খুশি পুজোকমিটিগুলি।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, বর্ধমান উত্তরের বিধায়ক নিশিথ মালিক, অ্যাডিশনাল এস পি হেড কোয়ার্টর অর্ক ব্যানার্জী, এসডিপিও অভিষেক মন্ডল, সিআই বিশ্বজিৎ মন্ডল, এসডিও জগন্নাথ পান, পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী, ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত, মেমারি ১ ব্লকের জয়েন্ট বিডিও অনন্যা বেড়া, মেমারি ২ বিডিও বিশাখ ভট্টাচার্য সহ অন্যান্যরা।

চেক প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন কোনরকম অঘটন যাতে না ঘটে সেদিকে বেশি করে নজর দিতে হবে। পুজোর জন্য যেন মানুষের ক্ষতি বা সমস্যা না হয় সেদিকে নজর রাখতে হবে। সরকারী বিধি নিষেধ মেনে প্রশাসনের সাথে সহযোগিতা করতে হবে। মেমারি শহরের মধ্যে ১০ টা পুজো মন্ডপকে সামনে রেখে পুলিশের পেট্রোলিং থাকবে। জোর করে চাঁদা আদায় যেন না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে পুজো কমিটিগুলিকে।


আপনার এলাকা, সংস্থা, প্রতিষ্ঠানের যে কোন সংবাদ, সমস্যা, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানের খবর প্রকাশের জন্য ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন জিরো পয়েন্টের সঙ্গে
মো. 9375434824/ 7797331771


 

Related posts

পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রের সিটও বিজেপি জিতবেঃ গোবর্ধন দাস

E Zero Point

পথশ্রী অভিযানের রাস্তা শিলান্যাস সমুদ্রগড়ে

E Zero Point

ছাত্রযুবদের নবান্ন অভিযানে পুলিশি অত্যাচারে প্রতিবাদে বনধের জন্য মেমারিতে প্রচার

E Zero Point

মতামত দিন