27/09/2024 : 8:42 PM
আমার বাংলা

বন্যা কবলিত অসহায় মানুষদের পাশে পুলিশ প্রশাসন

জিরো পয়েন্ট নিউজ – নিহারীকা মুখার্জ্জী মণ্ডল, হাওড়া,২৭ সেপ্টেম্বর ২০২৪ :


নিজেদের উপর ন্যস্ত আইন শৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি বারবার সমাজসেবা মূলক কাজে লিপ্ত হতে রাজ্যের পুলিশ প্রশাসনকে দ্যাখা গ্যাছে। প্রবল বন্যায় প্রায় সমগ্র দক্ষিণবঙ্গ যখন ভাসছে তখন আবার এগিয়ে এল রাজ্যের পুলিশ প্রশাসন।

নিম্নচাপ জনিত ভারী বৃষ্টি ও ডিভিসির বিভিন্ন জলাধার থেকে অতিরিক্ত জল ছেড়ে দেওয়ার জন্য দামোদরের নিম্ন অববাহিকা হাওড়ার উদয়নারায়নপুরের বিস্তীর্ণ এলাকা জলমগ্ন। এরফলে চরম দুর্গতির মধ্যে পড়ে এলাকার বাসিন্দারা। দু’বেলা ঠিকমত খাবার জোটেনা। এই পরিস্থিতিতে তাদের পাশে এসে দাঁড়ালো উদয়নারায়নপুর থানার পুলিশ প্রশাসন।

মাথার উপর ঝিরঝিরে বৃষ্টিকে উপেক্ষা করেই বন্যার জল কিছুটা কমতেই গত ২৬ শে সেপ্টেম্বর কমিউনিটির কিচেন থেকে রান্না করা খাবার নিয়ে হাওড়া জেলা পুলিশের উদ্যোগে উদয়নারায়নপুর থানার পুলিশ আধিকারিকরা গিয়ে হাজির হন অভিরামপুরের বন্যা কবলিত এলাকার অসহায় মানুষদের পাশে। তারপর প্রায় পাঁচ শতাধিক অসহায় মানুষদের হাতে তুলে দেওয়া হয় রান্না করা খাবার। পাশাপাশি শিশুদের হাতে তুলে দেওয়া হয় বেবি ফুড ও মহিলাদের হাতে দেওয়া হয় স্যানিটারী ন্যাপকিন সহ বিভিন্ন জিনিসপত্র। দুর্দিনে পুলিশ প্রশাসনকে পাশে পেয়ে সাধারণ মানুষ খুব খুশি। পুলিশ সূত্রে জানা যাচ্ছে আগামী কয়েকদিনও বন্যা কবলিত উদয়নারায়নপুরের বিভিন্ন গ্রামে এই কর্মসূচি চলবে। খাদ্য সামগ্রী বিলি করার সময় উপস্থিত ছিলেন আমতার এসডিপিও সুব্রত বারিক, উদয়নারায়নপুর থানার ওসি সৌমেন গাঙ্গুলী সহ থানার অন্যান্য আধিকারিকরা।


আপনার এলাকা, সংস্থা, প্রতিষ্ঠানের যে কোন সংবাদ, সমস্যা, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানের খবর প্রকাশের জন্য ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন জিরো পয়েন্টের সঙ্গে
মো. 9375434824/ 7797331771


Related posts

মেমারিতে তৃণমূল কংগ্রেসের ইফতারের আয়োজন

E Zero Point

দীঘার খুদে দরিদ্র ফুটবল খেলোয়াড় এর পাশে “দাদার অনুগামী”রা

E Zero Point

বড় দুর্ঘটনা থেকে রক্ষাঃ মেমারিতে পার্কের দেওয়ালে লরির ধাক্কা

E Zero Point

মতামত দিন