23/04/2024 : 5:54 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পূর্ব বর্ধমানে করোনায় প্রথম মৃত্যু – মেমারির ৭০ বছরের বৃদ্ধের

নিজস্ব সংবাদ, মেমারি ও বর্ধমানঃ কোভিডে আক্রান্ত হয়ে পূর্ব বর্ধমানে প্রথম মৃত্যু হল এক ব্যক্তির। তাঁর বয়স ৭০। মৃতের বাড়ি মেমারির বাগিলার কেষ্টপুর এলাকায়।
গত সোমবার জ্বর সর্দি, হাঁপানি উপসর্গ নিয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। গতকাল সন্ধ্যায় বৃদ্ধের মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকায় ওই ব্যক্তিকে হাসপাতালের সারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। গত কাল রাতেই মৃতের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।

জেলাশাসক বিজয় ভারতী বলেন মৃত ব্যক্তি বহু দিন ধরে বেশ কয়েকটি রোগে ভুগছিলেন। মৃত বৃদ্ধের রক্তচাপ সংক্রান্ত সমস‍্যা ছিল বহুদিন ধরেই । চোখেরও সমস‍্যা ছিল তাঁর । তাঁর চিকিৎসাও চলছিল। তাঁকে মেমারি হাসপাতাল  থেকে রেফার করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

মৃত‍্যুর খবর পৌঁছানোর পরেই এলাকায় হাজির হন মেমারি থানার পুলিশ । মৃত ব‍্যক্তির পরিবার সদস‍্যদের সতর্ক করা হয়েছে । কৃষ্ণপুরে তার বাড়িটিকে বাঁশের ব‍্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে । কেউ যাতে বাড়িতে প্রবেশ না করেন বা বাড়ি থেকে বাইরে কেউ বের না হন সে বিষয়ে সতর্ক করা হয়েছে । পরিবারের সমস্ত প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়া হবে প্রশাসনের পক্ষ থেকে বলে জানানো হয়েছে । যদিও মৃতদেহ নিয়ে কি করা হবে সে বিষয়ে পরিবারের কেউ সঠিক ভাবে কিছুই জানাতে পারেননি। সংবাদসূত্রে জানা যাচ্ছে যে মৃতদেহটি মঙ্গলকোটে দাহ করা হবে। স্বাভাবিকভাবেই গোটা ঘটনাকে ঘিরে এলাকার মানুষ শোকস্তব্ধ । সেই সঙ্গে পূর্ব বর্ধমান জেলায় নতুন করে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

ভিডিও সংবাদ টি দেখুনঃ

পূর্ব বর্ধমানে করোনায় প্রথম মৃত্যু মেমারির ৭০ বছরের বৃদ্ধের***বিভিন্ন সংবাদের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ ও সাবস্ক্রাইব করুন আমাদের ওয়েবসাইট www.ezeropoint.net

Zero Point- জিরো পয়েন্ট यांनी वर पोस्ट केले बुधवार, ८ जुलै, २०२०

বিভিন্ন সংবাদের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ ও সাবস্ক্রাইব করুন আমাদের ওয়েবসাইট www.ezeropoint.net

 

Related posts

২০২১ লক্ষ্যঃ এক মঞ্চে মেমারি শহর তৃণমূল নেতৃত্ব

E Zero Point

বিকল্প কাজের দাবিতে বিক্ষোভ রেল হকারদের

E Zero Point

কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ

E Zero Point

মতামত দিন