28/04/2024 : 11:26 PM
আমার বাংলাখেলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবড়শুলবর্ধমান

মহিলা ভলিবল প্রতিযোগিতা বড়শুলে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৯ জানুয়ারি ২০২১:


বড়শুল কিশোর সংঘের সুবর্ণ জয়ন্তী বর্ষে ক্লাবের পরিচালনায় একদিবসীয় ৪ দলীয় মহিলা ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিলো।

উক্ত প্রতিযোগিতায় বর্ধমান কোচিং সেন্টার, মন্ডলজোনা গোরাচাঁদ তরুণ ভলিবল সংঘ – এ দল, শান্তিপুর শান্তি স্মৃতি সংঘ, মন্ডলজোনা গোরাচাঁদ ভলিবল তরুণ সংঘ – বি দল অংশগ্রহণ করে।

চূড়ান্ত পর্যায়ের দুটি দল মন্ডলজোনা গোরাচাঁদ ভলিবল তরুণ সংঘ বনাম শান্তিপুর শান্তি স্মৃতি সংঘের মধ্যে খেলা হলে বিজয়ী হয় শান্তিপুর শান্তি স্মৃতি সংঘ।

ক্লাব সম্পাদক পার্থ ঘোষ জানান যে, বিজয়ী দলকে স্বর্গীয়া লক্ষীরানী সরকার স্মৃতি বিজয়ী ট্রফি (দাতা – পৌত্র সন্দীপন সরকার, পাল্লারোড) ট্রফি ও নগদ ৪০০০/- টাকা প্রদান করা হয়েছে এবং বিজীত দলকে পূর্ব বর্ধমান ও বড়শুল বসুন্ধরা ওমেনস অ্যাসোসিয়েশন(দাতা – বড়শুল বসুন্ধরা ওমেনস অ্যাসোসিয়েশন) ট্রফি ও নগদ ৩০০০/ টাকা প্রদান করা হয়েছে।

এছাড়াও প্রত্যেক খেলায় ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার সহ ম্যান অফ দ্য সিরিজ, ম্যান অফ দ্য ম্যাচ(ফাইনাল) ও ফাইনালের দুটি দলকে ব্যাক্তিগত পুরস্কারে পুরস্কৃত করা হয়.
পুরস্কারগুলি দিয়ে সহযোগিতা করেন বড়শুল বসুন্ধরা ওমেনস অ্যাসোসিয়েশন এর সদস্যাগন।

সুবর্ণজয়ন্তীর দ্বিতীয় দিনে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ও বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশনের সভাপতি নিশীথ কুমার মালিক, ডাঃ মৃণাল কান্তি সেন, সন্দীপন সরকার সহ অন্যান্য অতিথিবৃন্দগন।

Related posts

কামারপুকুরে আনন্দধাম বৈদ্যুতিক চুল্লির শুভ উদ্বোধন

E Zero Point

মেমারিতে বিশাল কৃষক জমায়েত, ডেপুটেশন, বিক্ষোভ, পথ অবরোধ

E Zero Point

পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু বৈঁচি জি টি রোডে

E Zero Point

মতামত দিন