04/05/2024 : 4:27 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পশুপতি অ্যাথলেটিক ক্লাবের নেতাজী জন্মজয়ন্তী উৎসব

জিরো পয়েন্ট নিউজ অতনু ঘোষ, মেমারি, ২৪ জানুয়ারি ২০২১:


সাড়ম্বরে সারাদেশে পালিত হলো নেতাজি সুভাষচন্দ্রে ১২৫ তম জন্মজয়ন্তী উৎসব । যার মধ্যে উল্লেখযোগ্য ছিল পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের বাগিলা গ্রাম পঞ্চায়েত এলাকায় বাগিলা গ্রামে পশুপতি অ্যাথলেটিক ক্লাব এর উদ্যোগে নেতাজির জন্ম জয়ন্তী উৎসব উপলক্ষে মশাল দৌড় , বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানও প্রতিযোগিতা, সাংবাদিক সংবর্ধনা ও ১০০ জন দুঃস্থদের কম্বল বিতরণ।

শনিবার সকালে এলাকার বিশিষ্ট সমাজসেবী নিত্যানন্দ ব্যানার্জীর উপস্থিতিতে নুদিপুর জোড়াসাঁকো থেকে শুরু হয় মশাল দৌড় প্রতিযোগিতা । তারপরে সেই মশাল দৌড় শেষ হয় বাগিলা পশুপতি অ্যাথলেটিক ক্লাব প্রাঙ্গণ মাঠে। তারপর ক্লাব প্রাঙ্গণে  নিত্যানন্দ ব্যানার্জি পতাকা উত্তোলন করেন এবং নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

তারপর অঙ্কন প্রতিযোগিতা তিনটে বিভাগের এবং আবৃত্তি প্রতিযোগিতা দুটো বিভাগের, বেলা তিনটার সময় মহিলাদের মিউজিকাল বল এবং সর্বসাধারণের যেমন খুশি সাজো প্রতিযোগিতা, বৈকাল চারটের সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ এবং সাংবাদিক বন্ধুদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

আনন্দধারা ডান্স গ্রুপ এর নৃত্য অনুষ্ঠান এবং গানের অনুষ্ঠান মাধ্যমে শেষ হয় বাগিলা পশুপতি এতলেটিক ক্লাবের নেতাজির ১২৫ তম জন্মদিনের অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মেমারি বিধানসভার বিধায়িকা নার্গিস বেগম, মেমারি কলেজের পরিচালন সমিতির সভাপতি এম এম মুন্সী, মেমারি গ্রামীন হাসপাতালের স্বাস্থ্যাধিকারিক ডাক্তার হর্ষ ঘোষ, বাগিলা পঞ্চায়েতের প্রধান অরিন্দম ঘোষাল, মহাশয়, সৌমিত্র চ্যাটার্জী ছাড়াও ক্লাব সভাপতি রাজেশ কুমার, সেক্রটারি প্রলায় পাল, সাংস্কৃতিক সম্পাদক রতন কৈবত্য সহ অন্যান্যরা।

Related posts

প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর জন্মদিন পালন মুর্শিদাবাদে

E Zero Point

কালনায় কামারশালা ও ছুরি-কাঁচির শানের দোকানিরা বিপাকে

E Zero Point

৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে, নয়ানজুলি তে উল্টে গেল চার চাকার গাড়ি

E Zero Point

মতামত দিন