02/05/2024 : 5:31 AM
আমার বাংলা

রবীন্দ্র নজরুল কলেজের জমি কেউ নিজের নামে করে নিয়েছেঃ মন্ত্রীর বিস্ফোরক মন্তব্য মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম.কে. হিমু ও অনন্যা সাঁতরা পাল, মেমারি, ৩ মার্চ ২০২৩:


“রবীন্দ্র নজরুল কলেজের যে জায়গা কেনা হয়েছে। আমরা অনুসন্ধান শুরু করেছি। যে জমি কেউ নিজের নামে করে নিয়েছে। এখনও পর্যন্ত পরিস্কার পিকচার আসেনি। ওই সম্পত্তি কতটা কোথায় কি ভাবে আছে। আমরা অনুসন্ধান শুরু করেছি। আশারাখি এই কলেজটা হবে সাতগেছিয়া সবার সহযোগিতায়।”

পূর্ব বর্ধমান জেলার মেমারি দু’নম্বর ব্লকের অন্তর্গত বেগুনিয়া মোড়ে তৃণমূলের এক সভাতে যোগ দিয়ে সাতগেছিয়াতে কলেজ নির্মাণ প্রসঙ্গে এরকমই বিস্ফোরক মন্তব্য করলেন সংবাদমাধ্যমের কাছে  মন্ত্রী তথা বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী।

গত ২৫ ফেব্রুয়ারি পূর্ব বর্ধমান জেলার মেমারির বোহারে এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে মঞ্চে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন হয়তো কোন একদিন দেখবেন মুখ্যমন্ত্রী এসে এই কলেজের উদ্বোধন করছেন। সাতগাছিয়ার রবীন্দ্র-নজরুল মহাবিদ্যালয় নিয়ে এই মন্তব্য করেছিলেন মন্ত্রী।

আরও পড়ুন – শুধু কি আশ্বাস!!! মেমারির সাতগেছিয়া রবীন্দ্র নজরুল কলেজের ভবিষ্যত কি অন্ধকারে?

আর তারপরেই “রবীন্দ্র নজরুল কলেজের জমি কেউ নিজের নামে করে নিয়েছে” মন্ত্রীর এই বক্তব্যের পিছনে কি কারণ তা সাতগেছিয়ার মানুষ খুঁজে বেড়াচ্ছেন না পঞ্চায়েত নির্বাচনের আগে প্রতিশ্রুতির খেলায় মেতে উঠেছেন মন্ত্রী। কে এই জমি নিজের নামে করেছেন? তার নাম প্রকাশ্যে কি আসবে?

দীর্ঘদিন ধরে কলেজ নির্মাণের কথা শুনে আসলেও এখনো পর্যন্ত কলেজ নির্মাণের জন্য একটি ইঁটও গাথা হয়নি । ভোট মিটে যাওয়ার সাথে সাথেই ম্লান হয়ে যায় কলেজ নির্মাণের প্রতিশ্রুতি । সুযোগ পেলেই এলাকার মানুষ কলেজের কথা উত্থাপন করলেই সামনে উঠে আসে বিভিন্ন জটিলতার বিষয় । আদতে সত্যি এই এলাকায় কলেজ নির্মাণ হবে ? সেদিকেই তাকিয়ে মেমারি তথা সাতগাছিয়ার মানুষ।

Related posts

এবিভিপির ডেপুটেশনকে কেন্দ্র করে উত্তাল গোবরডাঙ্গা হিন্দু কলেজ

E Zero Point

মায়ের হাতে খুন ছেলে

E Zero Point

ভগ্ন বিপদজনক অবস্থায় কাটোয়া শাখার ফেরিঘাট

E Zero Point

মতামত দিন