06/05/2024 : 7:01 AM
আমার বাংলা

পঞ্চায়েত ভোটের প্রার্থী, দলই সিদ্ধান্ত নেবেঃ বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ৩ মার্চ ২০২৩:


শুক্রবার মেমারি দু’নম্বর ব্লকের অন্তর্গত বিজুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে বেগুনিয়া মোড়ে একটি অনুষ্ঠান বাড়িতে মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয় ।


এদিনের এই সভাতে আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতৃত্বদের মধ্যে সুনির্দিষ্ট ফর্ম বন্টন করা হয় দলের নির্দেশ অনুসারে ।
পাশাপাশি দায়িত্বপ্রাপ্তরা কিভাবে কাজ করবেন সে বিষয়ে বার্তা দেন সভায় বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী সহ ব্লক স্তরের নেতৃত্বরা ।


এই সভাতে উপস্থিত ছিলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা মন্তেশ্বর বিধানসভার বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী ,মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হরিসাধন ঘোষ, সহ-সভাপতি অমর সাহা,  ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি হিমাদ্রি মন্ডল সহ অন্যান্যরা ।

এই সভাতে যোগ দিয়ে সাতগেছিয়াতে কলেজ নির্মাণ প্রসঙ্গে ফের বিস্ফোরক মন্তব্য করলেন মন্ত্রী তথা বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী। পাশাপাশি তিনি বলেন আগামী দিনে এলাকার মানুষের সুবিধার্থে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার ব্যবস্থা করা হবে এবং পঞ্চায়েত ভোটে দলের প্রার্থী দেওয়া নিয়ে শুধুমাত্র দলই সিদ্ধান্ত নেবে এদিনের সব জানিয়ে দেন মন্ত্রী ।

Related posts

করোনাকালে রাজ্য সরকারের তুলসি ও অশ্বগন্ধার চাষ বাড়ানোর উদ্যোগ

E Zero Point

রাজ্য ও পূর্ব বর্ধমানে একদিনে রেকর্ড সংখ্যক করোনা সংক্রমণ, বাড়াচ্ছে উদ্বেগ

E Zero Point

বাবরি মসজিদ পুনঃনির্মান ও ধ্বংসকারারীদের শাস্তির দাবিতে মিছিল

E Zero Point

মতামত দিন