30/04/2024 : 5:54 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানহুগলি

বিহারের বন্যার হাত থেকে রক্ষা পেতে পশ্চিমবঙ্গে এসে মর্মান্তিক মৃত্যু শিশুর

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, হুগলি, ৬ অগাষ্ট ২০২১:


অতিবৃষ্টির ফলে বিহারে বিভিন্ন জায়গায় বন্যা পরিস্থিতি তাই সেই বন্যা থেকে বাঁচতে আশ্রয় নিতে চলে আসে এই রাজ্যে। হুগলি জেলার তারকেশ্বরে মায়ের সাথে মামার বাড়ি আসে দুই বছরের শিশু বর্ষা রাও। আর এই রাজ্যেও বন্যার জল থেকে রক্ষা পেল না শিশুটি।

জানা যায়, হাই ড্রেনের পরে জলে ভেসে গিয়ে মৃত্যু হলো শিশুটির। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে তারকেশ্বর পৌরসভার ১৪ নং ওয়ার্ডে। প্রবল বর্ষণে এমনিতেই জল মগ্ন হয়ে পড়েছিল ১৪ নং ওয়ার্ড এখন যদিও জল নেমে গেছে ১৪ নং ওয়ার্ড এলাকায়। হাইড্রেনটি জলে পরিপূর্ণ এবং তারকেশ্বর শহর সহ বেশ কয়েকটি ব্লকের জল ওই হাইড্রেন দিয়ে পাস হয়ে গিয়ে পড়ছে জয় কৃষ্ণ বাজার এলাকায় রণের খালে।


পরিবার সূত্রে জানা আজ সকাল দশটা নাগাদ খেলতে খেলতে হাইড্রেনে পরে যায় ওই শিশুটি।  ড্রেনে পরে প্রায় এক কিমি ভেসে গিয়ে রণের খালের সংযোগ স্থলে ভেসে ওঠে। স্থানীয়দের নজরে পড়তেই উদ্ধার করে তারকেশ্বর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন,শিশুটির দেহ ময়না তদন্তের জন্য শ্রীরামপুর হসপিটালে পাঠিয়েছে তারকেশ্বর পুলিশ।

আরও পড়ুন – মেমারিতে স্ত্রীর গলার নলি কেটে ফেলার পর নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর

আরও পড়ুন – পর পর কন্যা সন্তান হওয়ায় মেমারির গৃহবধূকে খুনের অভিযোগ

এক সপ্তাহ আগে বিহার বন্যা হওয়ার কারণে মিনা রাব তার শিশু বর্ষা রাব কে নিয়ে তারকেশ্বর আসে দাদার বাড়ি। দাদার বাড়ি এসেও বন্যার হাত থেকে রক্ষা পেল না ছোট্ট শিশুটি। হঠাৎ করে এরকম একটি মর্মান্তিক ঘটনা ঘটে যাওয়ায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Related posts

“সহানুভূতি” রসুলপুরের অসহায় মানুষের অক্সিজেন

E Zero Point

গুসকরা ও মঙ্গলকোটের গর্ব দেবায়ন রায়ঃ সংবর্ধনা দিলেন বিধায়ক অভেদানন্দ থান্ডার

E Zero Point

মিড মিল কর্মচারীদের হাতে পুজোর বোনাস কালনা পৌরসভায়

E Zero Point

মতামত দিন