24/04/2024 : 9:34 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পর পর কন্যা সন্তান হওয়ায় মেমারির গৃহবধূকে খুনের অভিযোগ

জিরো পয়েন্ট নিউজ অনন্যা সাঁতরা পাল, মেমারি, ৪ অগাষ্ট ২০২১:


রাজ্য যখন কন্যাশ্রী প্রকল্পের সাফল্যের জন্য গোটা দেশ তথা বিদেশেও চর্চার কেন্দ্রে তখন নিউ ইন্ডিয়ার যুগেও মানুষের মনে কন্যা সন্তান নয় পুত্র সন্তান চাওয়া এই মানসিকতা বিরাজ করে।

পরপর দুবার কন্যা সন্তান হওয়ায় এক গৃহবধূকে নির্যাতন এবং খুনের অভিযোগ তুলল বাপের বাড়ির লোকজন । ঘটনাটি ঘটেছে মেমারি দু’নম্বর ব্লকের পাহাড়হাটী কন্দর্পপুর এলাকায় । জানা যায় মৃতার নাম শাশ্বতী সরকার(৩১) । ২০০৭ সালে পাহাড়হাটির বিশ্বজিৎ সরকারের সহিত বিয়ে হয় ধাত্রীগ্রামের শাশ্বতী সরকারের।  তাদের প্রথম কন্যা সন্তানের বয়স ১১ বছর । দ্বিতীয় কন্যা সন্তানের বয়স ৩ বছর । শাশ্বতী সরকারের বাপের বাড়ির লোকজনের অভিযোগ দ্বিতীয়বার কন্যা সন্তান হওয়ার পর থেকেই তাদের মেয়ের উপর অত্যাচার হত। এদিনের সেই অত্যাচার চরমে পৌঁছায় এবং তার শ্বশুরবাড়ির লোকজন তাকে খুন করে বলে অভিযোগ তোলেন বাপের বাড়ির লোকজন।

শাশ্বতী সরকারের বাপের বাড়ির অভিযোগ, সোমবার  রাত দেড়টা নাগাদ শ্বশুরবাড়ির লোকেরা শাশ্বতী সরকারের ভাইকে ফোনে জানায় তাদের মেয়ের মৃত্যুর খবর। বাপের বাড়ির দাবি শাশ্বতী কে খুন করা হয়েছে, মৃতার মাথায় আঘাতের চিহ্ন আছে।

শাশ্বতী সরকারের স্বামী বিশ্বজিৎ সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে  ও খুনের অভিযোগ দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে মেমারি থানার পুলিশ।

Related posts

পান্ডুয়ায় তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির শহীদ স্মরণ সভা

E Zero Point

চাকরির নিয়োগে জীবনবিমা কোম্পানি কে মানবিক হতে বললো হাইকোর্ট

E Zero Point

পৌরসভার পক্ষ থেকে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মান জ্ঞাপন

E Zero Point

মতামত দিন