04/05/2024 : 4:38 AM
কৃষ্টিবিনোদন

কিড জি মেমারির সাংস্কৃতিক অনুষ্ঠান

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম.কে হিমু, মেমারি, ৭ মার্চ ২০২৩:


একটি শিশুর মধ্যে লুকিয়ে থাকে আগামীর ভিত্তি। আর সেই শিশু একদিকে যেমন পরিবারের যত্নে, সাহচর্যে বেড়ে ওঠে ঠিক তেমনই শিশুটির বৌদ্ধিক ও মানসিক বিকাশ বৃদ্ধিতে সাহায্য করে একটি স্কুল।

মেমারি শহরে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কিড জি স্কুল আজ তার অস্তিত্ব প্রমাণ করেছে বিগত কয়েকবছর ধরে। পড়শুনোর সাথে সাথে যেমন খেলাধূলোর প্রয়োজন আছে ঠিক তেমনই রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিশুদের অংশগ্রহণ।

বৈশ্বিক মহামারী করোনার জন্য দুবছর কিড জি মেমারির বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা না গেলেও এবছর তা সম্পন্ন করা হলো।

রবিবার মেমারি শহরে কৃষ্টি প্রেক্ষাগৃহে কিডজি মেমারির বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেমারি থানার অফিসার ইনচার্জ সুদীপ্ত মুখার্জি, বিশিষ্ট শিক্ষাবিদ অনির্বাণ হাজরা, কিডজি ইস্ট জোন এর ফ্রাঞ্চাইজি ডেভেলপমেন্ট ম্যানেজার কৌশিক চ্যাটার্জী,  মাইন্ড মন্ত্রা অ্যাবাকাসের মার্কেটিং হেড শৈবাল সেন শর্মা সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে কিডজি মেমারির ছাত্রছাত্রীদের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিড জি মেমারির ডিরেক্টর প্রসেনজিৎ চক্রবর্তী উপস্থিত অতিথিবৃন্দ, উপস্থিত সমস্ত অভিভাবক অভিভাবিকা শুভানুধ্যায়ী এবং ভালোবাসার ছাত্র-ছাত্রীদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান।

Related posts

উত্তরবঙ্গের প্রথম ভৌতিক ও রোমাঞ্চকর স্বল্প দৈর্ঘ্যের ছবির কাজ চলছে, মুক্তির অপেক্ষায় সকলে

E Zero Point

আত্মঘাতী বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

E Zero Point

‘স্বপ্নছন্দম’ এর সাংস্কৃতিক অনুষ্ঠান

E Zero Point

মতামত দিন