01/05/2024 : 6:33 PM
খেলা

খেলাধূলো জগতে নতুন সূর্যোদয় মেমারিতেঃ আজ আসছেন জাতীয় দলের প্রাক্তণ ফুটবলার

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১১ মার্চ ২০২৩:


মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠে এলাকার খেলাধুলার মান উন্নয়নে নতুন ভাবনার বাস্তবায়ন। মেমারি এলাকায় খেলাধুলায় নতুন সংযোজন। প্রতিভাদের খুঁজে বের করে অঙ্কুর পর্যায় থেকে তাদের তুলে আনার কাজে পথ চলা শুরু করেছে উই কেয়ার ট্রাস্ট’-এর অধীনস্থ ক্রিস্টাল স্পোর্টস একাডেমি ।

জানা যায় মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠে ক্রিস্টাল স্পোর্টস একাডেমিতে ৫ বছর থেকে ২৩ বছর বয়সের ছেলে মেয়েদের আধুনিক প্রশিক্ষনের ব্যবস্থা থাকছে ফুটবল, ক্রিকেট ও ভলিবল । এই তিন অ্যাকাডেমিতে সপ্তাহে প্রতি দিন কলকাতা ও শহরতলী থেকে বিশেষজ্ঞ কোচেরা আসবেন এখানে।

দীর্ঘ কয়েক মাস ধরে পরিচর্যার ফলে নতুন রূপ পেয়েছে মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠ। এই তিন অ্যাকাডেমির যাত্রা শুরু হবে আজ ১১ মার্চ শনিবার। ক্রিস্টাল স্পোর্টস একাডেমির পথ চলায় পা মেলালেন জাতীয় দলের বিশিষ্ট ফুটবলার রহিম নবী ও বিকাশ পাজি ।

৮ জন কোচ বা প্রশিক্ষক নিয়োগ করা হয়েছে এই অ্যাকাডেমিতে।প্রথম দফায় মোট ১৩০ জন নানা বয়সের ছেলেমেয়েদের নিয়ে শুরু হবে এই অ্যাকাডেমি। খুব সামান্য ব্যায়ে খেলার পোশাক, বল ও বুট সহ বিভিন্ন অত্যাধুনিক ক্রীড়া সরঞ্জাম থেকে প্রশিক্ষণের সব ব্যবস্থাও থাকছে এখানে।  নতুন প্রজন্মকে সঠিক পথ দেখানোর দারুণ সুযোগ করে দেবার এক অনন্য নজির সৃষ্টি করতে চলেছে ক্রিস্টাল স্পোর্টস একাডেমি। তার সাথে খেলাধূলো জগতে নতুন সূর্যোদয় হতে চলেছে মেমারিতে।

 

Related posts

এক দিবসীয় মহিলা ফুটবল প্রতিযোগিতা

E Zero Point

অলিম্পিকে পদক জয়ী পিভি সিন্ধু দেশে ফেরায় অবিস্মরণীয় সম্বর্ধনা

E Zero Point

শতবর্ষের ফুটবল ডার্বিতে এটিকে মোহনবাগান জয়ী

E Zero Point

মতামত দিন