29/03/2024 : 2:41 AM
অন্যান্য

পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি প্রশাসনকে ২০০০ লিটার স্যানেটাইজার সরবরাহ করল

এম. কে. হিমু, মেমারিঃ নিজেদের জীবন বাজি রেখে দেশের সেবায় রাত দিন করে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য হ্যান্ড স্যানেটাইজার সাধারণ মানুষ,  পুলিশ প্রশাসন, পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের হাতে তুলে দিল পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি।

সমিতির সম্পাদক সন্দীপন সরকার জানান যে, পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের সহযোগিতায় ও তার সদস্যদের নিয়ে যুদ্ধকালীন তৎপরতায়তা হ্যান্ড স্যানেটাইজার বানানো হচ্ছে পল্লিমঙ্গল সমিতিতে এখন অবধি আনুমানিক ২০০০ লিটার স্যানেটাইজার মানুষের হাতে তুলে দিয়েছি আমরা, দিন রাত ১করে নানা বাধা দূরে সরিয়ে কাজ চলছে, জিততে আমাদের হবেই, নতুন ভোরের আশায় আমরা সবাই।

প্রসঙ্গক্রমে তিনি বলেন অনেক মানুষ এটা ব্যবসায়িক ও অবৈজ্ঞানিক ভাবে তৈরি বলছেন। তাদের উদ্দেশ্যে বলেন, পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি কে ড্রাগ ম্যানুফ্যাকচারিং লাইসেন্স দিয়েছে পশ্চিম বঙ্গ সরকার, সেই লাইসেন্স মোতাবেক এই স্যানেটাইজার বানানো হচ্ছে এবং ভারত সরকারের গেজেট মোতাবেক নিয়ম মেনে দাম নেওয়া হচ্ছে তাই অযথা বিতর্ক সৃষ্টি করে বিভ্রান্ত করবেন না।

সাধারণ মানুষের স্বার্থে সুলভ মূল্যে হ্যান্ড স্যানেটাইজার পাওয়া যাচ্ছে। পল্লিমঙ্গল সমিতি থেকে  কিনতে চাইলে যোগাযোগ : ৮৯১৮২০১৯৩৩ / ৮৯২৬১৮১২৬১ / ৯৫৪৭২০৭৭৭২।

Related posts

লকডাউন ভঙ্গ করায় মেমারিতে আজও শাস্তি দিল পুলিশ

E Zero Point

আগামী সোমাবার থেকে গ্রীনজোনের লকডাউন শর্তাধীন শিথিলঃ ২০ জন যাত্রী নিয়ে চলবে বাস

E Zero Point

হর ঘর রক্তদাতা – প্রচারের লক্ষ্যে সাইকেলে ভারত যাত্রাঃ মেমারিতে সংবর্ধিত জয়দেব রাউত

E Zero Point

মতামত দিন