30/09/2022 : 8:57 AM
BREAKING NEWS
অন্যান্য

মেমারি উপ-পৌরপ্রধান সুপ্রিয় সামন্তর উদ্দ্যোগে অন্নভোগ ও ত্রান সংগ্রহ

স্টাফ রিপোর্টার, মেমারিঃ  করোনা ভাইরাস মোকাবিলায় সমগ্র দেশে লকডাউন। ফলে সমস্যায় পড়েছে দিনমজুর থেকে শুরু করে ভবঘুরেরা। সেই সমস্যার সমাধানে মেমারি পৌরসভার উপ পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত উদ্দ্যোগে মেমারির বিভিন্ন এলাকায় দরিদ্রদের মধ্যাহ্ন ভোজে আজ ডিম-ভাত খাওয়ালেন।  ষ্টেশন চত্বরে গতকালও সকলকে খিচুড়ি খাওয়ানো হয় বলে জানা যায়।

শুধা অন্নভোগের ব্যবস্থাই নয় এতগুলো মানুষকে খাওয়ানোর জন্য আজ   উপ পৌরপ্রধান সুপ্রিয় সামন্তর অনুপ্রেরণায় তার সকল সহযোগী  ত্রান সামগ্রী সংগ্রহ করতে বেড়িয়েছিলেন মেমারি তথা আশে পাশের এলাকায়।

সমাজসেবী শুভেন্দু গুহ জিরো পয়েন্টকে জানান যে, ত্রান সংগ্রহকালীন মানুষের উৎসাহ দেখে আমরা ধন্য। বিশেষ করে দলুই বাজার ২ অঞ্চলের মহেশপুর গ্রামের রাজু, রিয়াজ ও গ্রামবাসী দের সহায়তায় যে মানবিকতা লক্ষ্য করা যায় তা আমাদের এই কাজে প্রেরণা যোগাবে। এছাড়া তিনি আরও জানান যে, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বিপিএল কার্ডধারী গরীব মানুষের জন্য যে বিনামূল্যে রেশনের ব্যবস্থা করেছেন, তারপর যে সব গরীব মানুষেরা বাকী থাকবে তার সূচী নিয়ে আমরা তাদেরকে ৫কিলো চাল ও ৩ কিলো আলু প্রদান করার ব্যবস্থা গ্রহণ করব। এ প্রসঙ্গে তিনি সকল ব্যবসায়ী ও অর্থসম্পন্ন মানুষের কাছে সাহায্যের আবেদন রেখেছেন।

 

Related posts

আমাদপুরের বিজরা গ্রামে অন্ন ও খাদ্য সামগ্রী বিতরণ

E Zero Point

কলকাতায় গ্রেপ্তার হলেন বামনেতারা

E Zero Point

লকডাউনে তৃণমূলের মেমারির ১৩ নং ওয়ার্ডে ৩৫০ দুঃস্থ পরিবারে খাদ্যসামগ্রী দান

E Zero Point