01/10/2023 : 2:05 AM
অন্যান্য

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১,১১,১১১ টাকা দান পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি

বিশেষ সংবাদদাতাঃ পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি তাদের নিজস্ব তহবিল এবং তাদের হ্যান্ড স্যানেটাইজার প্রোজেক্টে যারা কাজ করছে তাদের ১দিনের মাইনে ও ব্যাক্তিগত স্তরে সদস্যদের কাছ থেকে কিছু সাহায্য সংগ্রহ করে রাজ্যের করোনা সংক্রান্ত তহবিলে অর্থ্যাৎ ইমারজেন্সি ফান্ডে ১,১১,১১১ টাকা ( এক লক্ষ এগারো হাজার একশত এগারো টাকা ) দান করার সিদ্ধান্ত নিয়েছে। পূর্ব বর্ধমান জেলাশাসকের হাতে এই চেক তুলে দেওয়া হবে ক্লাবের তরফে।

পাল্লারোড পল্লিমঙ্গল সমিতর প্রেসিডেন্ট নিমাই মুখার্জী জানান নানাবিধ কর্মকান্ডের মধ্যে আমরা এই সঙ্কটময় পরিস্থিতিতে সেবাকাজে ব্রতী হয়েছি। খুব শীঘ্রই করোনা থেকে আমরা মুক্তি পাব।

সেক্রেটারী সন্দীপন সরকার জানান যে, আমরা এই দূর্যোগে নানা ভাবে মানুষের পাশে থাকার চেষ্টা চালাচ্ছি , কখনও ত্রাণ কখনও রিলিফ ফান্ডে আর্থিক অনুদান , কিন্তু আমরা আরো ১টা বড় কাজ চালিয়ে যাচ্ছি সেটা হল আমাদের হ্যান্ড স্যানেটাইজার প্রজেক্টে ৩ সিফটে ৭৮ জন মানুষ কে এই লকডাউনে কাজ করে আয়ের সুযোগ করে দেওয়া, ৭৮টা ফ্যামিলি এই আর্থিক মন্দার বাজারে দিনযাপনের জন্য উপার্জনের সুযোগ পাচ্ছে , আমরা আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই মানুষগুলোকেও যারা দিন রাত ভুলে এগিয়ে এসেছেন এই প্রজেক্টকে সফল করতে, ফলে গোটা জেলা এই দূর্দিনের বাজারেও হ্যান্ড স্যানেটাইজার পাচ্ছেন।

 

Related posts

বর্ধমান শহরে দিল্লী থেকে আসা এক বছরের শিশু করোনা পজিটিভ

E Zero Point

লহমার অনুরণন -নীল অর্কিড

E Zero Point

করোনা সচেতনতায় মেমারির ক্ষুদে বিজ্ঞানী দিগন্তিকা | অ্যালকোহল যুক্ত হ্যান্ড সানিটাইজারের থেকে সাবান বেশি কার্যকরী

E Zero Point