24/04/2024 : 5:42 PM
অন্যান্য

রমজান মাসের শুভেচ্ছা বার্তার সাথে সর্বস্তরের মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করলেন মেমারির উপ-পৌরপিতা

নূর আহমেদ, মেমারিঃ লকডাউন একমাসের বেশি হয়ে গেল, রমজান মাসও চলে এল। সেই রমজান মাসে সমস্ত ইসলাম ধর্মাবলম্বী মানুষদের শুভেচ্ছা জানালেন মেমারি পৌর সভার উপ-পৌরপিতা সুপ্রিয় সামন্ত। তিনি জানান এই পবিত্র রমজান মাসে লকডাউন চলাকালীন রোজার সমস্ত নিয়ম পালন করতে একটু অসুবিধা হবে কিন্তু লকডাউনের বিধিনিয়ম মেনে সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন ও দোয়া করুন যাতে করোনার করাল গ্রাস থেকে সমগ্র বিশ্ব মুক্ত হয়ে যায় খুব শীঘ্রই।

গত ২৪ এপ্রিল মেমারি পৌরসভার ১০ নং ওয়ার্ডে খাদ্যসামগ্রী প্রদান কর্মসূচীতে অনেকটা ভাবুক হয়ে উপ-পৌরপিতা মেমারির গুটেনদা সাংবাদিকদের বলেন, গত ৩৩ দিন ধরে একদিনও আরাম না করে, দৌড়ে বেড়িয়েছেন কি করে পৌর এলাকার দিন আনি দিন খায় মানুষদের মুখে দু মুঠো অন্ন তুলে দেবেন সেই লক্ষ্যে। সেইমত মেমারি চকদিঘী মোড়ে প্রতিদিন প্রায় ১২০০ অসহায়, দরিদ্র, রুজি-রোজগার হীন মানুষকে মধ্যাহ্ন ভোজন করান।

প্রসঙ্গগত উল্লেখ্য এর আগেও ১০ নং ওয়ার্ডে ২৫০ জনকে খাদ্যসামগ্রী দেওয়ার পর, গতকালও প্রায় ১২টি খাদ্যযুক্ত অন্নসামগ্রীর প্যাকেটের সাথে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয় ২০০টি পরিবারের মধ্যে। বিধিবদ্ধ সামাজিক দূরত্ব মেনে সমগ্র কর্মসূচীটিতে উপস্থিত ছিলেন সমাজসেবী শুভেন্দু গুহ, শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, ছাত্রনেতা মুকেশ শর্মা, সমরেন্দ্র দাশগুপ্ত, নিউ তরুণ সংঘের  নূর আরিফ নওয়াজ, সৌম‍্যকান্তি সিনহা সহ ওয়ার্ড কমিটির সকল সদস্যবৃন্দ।

Related posts

করোনা জয় করে বাড়ি ফিরছেন মেমারির যুবক

E Zero Point

আমফানঃ জামালপুর ব্লকে ক্ষতিগ্রস্তদের পাশে প্রশাসন

E Zero Point

লকডাউনের জেরে অনাহারে মারা যেতে পারে ৩ কোটি মানুষ

E Zero Point

মতামত দিন