04/10/2022 : 4:41 PM
BREAKING NEWS
অন্যান্য

মেমারি করোনা আক্রান্ত যুবকের সংস্পর্শে আসা সকলের রিপোর্ট নেগেটিভ

নূর আহামেদ, মেমারিঃ গত কাল রাতে দুর্গাপুরের সনোকা হাসপাতাল থেকে মেমারি পৌরসভার ৭ নং ওয়ার্ডের সোমেশ্বর তলার যুবক সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। করোনা আক্রান্ত যুবকের প্রাথমিক সংস্পর্শে আসা তার দিদির রিপোর্ট নেগেটিভ আসায়, তিনিও গতকাল বৈকালেই ঘরে ফিরেছেন। মেমারিবাসীর কাছে খুশীর খবর হলেও, সাথে সাথে অনেকের মনে প্রশ্ন জেগেছিল পরিবারের বাকী সদস্য ও অন্যদের রিপোর্ট আসতে দেরী হচ্ছে কেন?

অবশেষে স্বস্তির খবর যে, প্রাথমিক সংস্পর্শে আসা বাকী ৭ জনের লালা রস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। বর্ধমানের ক্যামরি হাসপাতালে কোয়ারিন্টনে থাকা পরিবারের ৪ সদস্য, ১৪ নং ওয়ার্ডের অ্যাম্বুলেন্স ড্রাইভার ও বাকী ২ জনকে আজ ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু করোনা আক্রান্ত ২২ বছরের যুবক সহ প্রাথমিক সংস্পর্শে আসা সকলকেই হোম কোয়ারিন্টনে থাকতে হবে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

এছাড়াও মেমারি গ্রামীন হাসপাতাল থেকে প্রাপ্ত সূ্ত্র অনুসারে, করোনা আক্রান্ত যুবকের সেকেন্ডারী সংস্পর্শে আসে বাকী ২৪ জনকেও হোম কোয়ারিন্টনে থাকতে হবে।

প্রসঙ্গগত উল্লেখ্য গতকাল মেমারি পৌরসভার ৭ নং ওয়ার্ডের সোমেশ্বর তলার কনটেন্টমেন্ট জোনের সম্পূর্ণ এলাকা মেমারি দমকল দফতর থেকে আবার স্যানিটাইজ করা হয়। প্রশান সূত্রে জানা যায় সোমেশ্বর তলার কনটেন্টমেন্ট জোন ২১ দিনের জন্য  লাগু থাকবে।

 

Related posts

পশ্চিম বর্ধমানের চুরুলিয়ায় জনতার ক্ষোভে পুলিশ আক্রান্ত | গুজব ছড়াবেন না, সচেতন থেকে প্রশাসনের পাশে থাকুনঃ সোনালী কাজী

E Zero Point

মোদী অন টিভিঃ লাইভ ~ কিছুই অসম্ভব নয়, কিছুই কঠিন নয়, করোনাকে আমরা হারাবো

E Zero Point

মঙ্গলকোট – ১ নং শিক্ষা চক্রে বিধিবদ্ধভাবে মিড-ডে-মিল দেওয়ার প্রক্রিয়া শুরু হল

E Zero Point

মতামত দিন