21/02/2024 : 2:35 PM
অন্যান্য

পূর্ব বর্ধমানের আউসগ্রামে আবার করোনা আক্রান্ত হলেন ১৯ বছরের যুবক

পরাগজ্যোতি ঘোষঃ আবার করোনা আক্রান্ত হল পূর্ব বর্ধমানের আউসগ্রামের ১৯ বছরের যুবক। আউসগ্রামেরর উক্তা অঞ্চলের গঙ্গারামপুর এলাকার বাসিন্দা গত ১২ মে বোলপুর সিয়ানে হাসপপাতালে নিয়মিত ডায়ালিসিসের জন্য গিয়েছিল। যুবকের মধ্যে করোনা উপসর্গ দেখা না গেলেও রুটিন চেকের জন্য সেখানে তার লালারস সংগ্রহ করা হয় এবং করোনা রিপোর্টের জন্য পাঠানো হয়। গতকাল তার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে এবং তাকে কলকাতার বেসরকারী হাসপাতালে করোনা চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পূর্ব বর্ধমানের সি.এম.এইচ.ও. প্রণব রায় জানান যে, ঘটনার খবর পাওয়া মাত্রই আউসগ্রামের গঙ্গারামপুর এলাকা সীল করে দেওয়া হয়েছে। যুবকের সংস্পর্শে আসা পরিবারের ৮জন সহ ৪২ জনকে কোয়ারিন্টনে পাঠানো হয়েছে।

আউসগ্রামের বিডিও চিত্তজিৎ বসু জানান যে, সরকারী নিয়ম অনুসারে গঙ্গারামপুর এলাকা কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। এলাকাটি বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে।  আগামী একুশ দিন এলাকার বাসিন্দারা বাইরে আসতে পারবেন না ও বাইরের বাসিন্দারাও ঢুকতে পারবেন না। নিত্য প্রয়োজনীয় সামগ্রী ও ওষুধ প্রয়োজন হলে এলাকার পুলিশ কর্মীরা তা এনে দেবে।

উল্লেখ্য গত ১৬ মে আউশগ্ৰাম ২ ব্লকের এড়াল পঞ্চায়েতের জয়রামপুর গ্ৰামের মা ও ছেলে করোনা আক্রান্ত হয়েছেন এবং তারা দুর্গাপুরে কোভিড হাসপাতালে করোনা চিকিৎসার জন্য ভর্তি আছেন।

 

 

Related posts

পূর্ব বর্ধমানের সমাজের সাথী পত্রিকার পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান

E Zero Point

মেমারি মাঝেরপাড়া ক্লাবে অন্নসামগ্রী দান

E Zero Point

রসুলপুর ও মেমারির করোনা সৈনিকদের সম্মানিত করলো WE R RASULPURIAN

E Zero Point

মতামত দিন