04/10/2022 : 3:21 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমানে ৩ জন পরিযায়ী শ্রমিক ও বর্ধমান হাসপাতালে ১ জন অন্তঃসত্ত্বা করোনা আক্রান্ত

বিশেষ সংবাদদাতা, পূর্ব বর্ধমানঃ পূর্ব বর্ধমানের করোনার গ্রাফ উর্দ্ধমুখী। আজ ঈদের খুশির দিনে এখনো পর্যন্ত পূর্ব বর্ধমানে ৪ জন করোনা আক্রান্ত হলেন। এর মধ্যে ৩ জন পরিযায়ী শ্রমিক ও ১ জন অন্তঃসত্ত্বা যিনি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

প্রথমজন মেমারি থানা সাতগেছিয়া-১ নং গ্রাম পঞ্চায়েতের ঝিকড়া গ্রামের ব্যক্তি। তাকে ইতিমধ্যে দুর্গাপুর সনোকা হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো এলাকা বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে। জানা গেছে কিছুদিন আগে তিনি ভিনরাজ্য থেকে ফিরেছিলেন।

অপরজন বর্ধমান পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের সদরঘাট গোডাউন পাড়া (তেজগঞ্জ) এলাকার  ২৭ বছরে যুবক। তার রিপোর্টেও পাওয়া গেল করোনা পজেটিভ, ভিন রাজ্য থেকে আসা এই যুবক, তার সঙ্গে সংস্পর্শে আসা আরো ৫ জনের  উপর নজর রাখা হয়েছে। পূর্ব বর্ধমান জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই এলাকাকে সিল করে দেওয়া হয়েছে। দুর্গাপুরের সনকা হাসপাতালে তাকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আউশগ্রামের ভেদিয়ায় এক জন করোনা আক্রান্ত হয়েছেন। তিনিও সম্প্রতি ভিন রাজ্য থেকে বাড়ি ফিরেছিলেন। ওই ব্যক্তির নমুনাও করোনা পজিটিভ বলে রিপোর্ট এসেছে। উক্ত এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করেছে। জেলা প্রশাসন জানিয়েছে, ওই ব্যক্তির সংস্পর্শে আসা বাকিদেরও কোয়ারেন্টাইন সেন্টারে এবং আক্রান্ত ব্যক্তিকে দুর্গাপুরের সনকা হাসপাতালে পাঠানো হয়েছে।

বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এক অন্তঃসত্ত্বা করোনা আক্রান্ত হয়েছেন ও তাকে শীঘ্রই দুর্গাপুরের সনোকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তিনি  পশ্চিম বর্ধমানের বারাবনীর পানুরিয়া বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। গতকাল তিনি বর্ধমান হাসপাতালে ভর্তি হন ও  নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো পর আজ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। হাসপাতাল সূত্রে জানা গেছে, অন্তঃসত্ত্বার সংস্পর্শে আসা চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মীদের কোয়ারেন্টাইনে পাঠিয়ে তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে  এবং প্রসূতি বিভাগকে জীবাণুমুক্ত করার প্রক্রিয়া শুরু হয়ে গেছে। এই ঘটনায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি বিভাগের অন্যান্য রোগীরা আতঙ্কে আছেন।

 

 

 

 

Related posts

করোনা কালে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দিচ্ছেন ডা: জোয়েব ফারহাদ বিশ্বাস

E Zero Point

৩২তম ট্রাফিক সপ্তাহের উদ্বোধন বর্ধমান শহরে

E Zero Point

বাংলার প্রতি বঞ্চনার বিরুদ্ধে মঙ্গলকোট অঞ্চল তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ মিছিল

E Zero Point

মতামত দিন