25/04/2024 : 9:31 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

পূর্ব বর্ধমানে আজ এখনো পর্যন্ত করোনা পজিটিভ ৮ জনঃ জেলাশাসক বিজয় ভারতী

স্টাফ রিপোর্টার, বর্ধমানঃ উদ্বেগ বাড়ছে। জেলায় করোনা থাবা বসাচ্ছে। যেভাবে পরিযায়ী শ্রমিক ভিন রাজ্য থেকে জেলায় ঢুকছে আতঙ্কগ্রস্ত হচ্ছে জেলাবাসী।

আজ জেলাশাসক বিজয় ভারতী জানালেন, আজকে ৮ জন করোনা আক্রান্ত হয়েছে এবং সবাই ভিন রাজ্য থেকে এসেছে। বর্ধমান পৌরসভার বেলপুকুর – ১ জন , মেমারি ১ ব্লকের বিজড়ায় – ২ জন , ভাতারের কালিপাহাড়ি – ১ জন , রায়না ২ ব্লকের আলমপুরে – ১ জন , কালনার শাসপুরে – ২ জন , কালনার নীচু ঝাপট – ১ জন ।

তিনি জানান প্রথমে সবাইকে দুর্গাপুর করোনা হাসপাতালে পাঠানো হবে, সেখানে যদি তাদের করোনা মাইল্ড সংক্রমণ হয় তাহলে তাদের কোয়ারিন্টনে রাখা হবে এবং স্বাস্থ‍্য দপ্তরের গাইড লাইন অনুসারেই পদক্ষেপ নেওয়া হবে।

প্রতি দিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নিত্যনতুন এলাকাকে কনটেইনমেন্ট জন হিসেবে ঘোষণা করতে হচ্ছে জেলা প্রশাসনকে। আগামী কয়েক দিনে আরও কয়েক হাজার শ্রমিক জেলায় আসবেন বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। তার জেরে করোনা আক্রান্তের সংখ্যা আরও অনেকটাই বাড়তে পারে বলে আশঙ্কা করছে জেলা স্বাস্থ্য দপ্তর।

রেলসূত্রে জানা গেছে আজ তিনটে ট্রেন পরিযায়ী শ্রমিকদের নিয়ে আসছে বর্ধমান ষ্টেশনে।তাই বাড়তি সতর্কতা জারি করা হয়েছে ও স‍্যানিটাইজ করার কাজ চলছে জোরকদমে ।

Related posts

বাম বিধায়কের উপস্থিতিতে পাণ্ডুয়াতে সিপিআইএমের বিক্ষোভ কর্মসূচি

E Zero Point

মঙ্গলকোট স্পোর্টস একাডেমীর ৫০ জন যুবক দিশা পেল

E Zero Point

বড়শুলে দিবারাত্র সিঙ্গেলস ব্যাডমিন্টন প্রতিযোগিতা

E Zero Point

মতামত দিন