07/12/2022 : 8:09 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি শহর আাইএনটিটিইউসির কর্মীসভা

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১২ নভেম্বর ২০২২:


রাজ্যের বিভিন্ন জেলার ব্লক ও শহর তৃণমূল কংগ্রেসের একাধিক পদের রদবদল হয়েছে ইতিমধ্যেই।  রাজ্যের বিভিন্ন জেলার ব্লক ও শহরের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর তৃণমূলের আইএনটিটিইউসি-র সভাপতি হিসেবে নতুন মুখ এনেছে তৃণমূল কংগ্রেস। মেমারি শহর তৃণমূল কংগ্রেস আইএনটিটিইউসি-র সভাপতি হিসেবে নাম উঠে এসেছে শেখ আশরফ।

শেখ আশরফ আলি আইএনটিটিইউসি-র সভাপতি হওয়ার পর মেমারি শহরের মেমারি তারকেশ্বর, মেমারি বিটরা রুটের বাস ও ট্রেকার মালিক ও কর্মচারীদের বিভিন্ন সমস্যা, দুর্ঘটনাজনিত বীমা, বার্ধক্যভাতা নিয়ে শনিবার মেমারি চকদিঘী মোড়ে মেমারি শহর আাইএনটিটিইউসির উদ্যোগে একটি কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন মেমারি শহর তৃণমূল কংংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল সহ অন্যান্য তৃণমূল নেতারা।

মেমারি শহর আাইএনটিটিইউসির সভাপতি শেখ আসরফ আলি জানান তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন শ্রমিকদের স্বার্থে ও তাদের পরিবারজনের জন্য সবসময় কাজ করে যাবে। শহরে বাস-ট্রেকার মালিক ও কর্মচারীদের বিভিন্ন অসুবিধা নিয়ে আলোচনা হয় কর্মীসভায়। সামনে পঞ্চায়েত নির্বাচনে সংগঠনের কর্মীদর উজ্জ্বীবিত করা হল যাতে করে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর জনমুখী প্রকল্পগুলি মানুষের কাছে পৌঁছায়।

মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল বলেন বর্তমানে মেমারি শহরের তৃণমূল কংগ্রেস বাস ট্রেকারের কর্মচারী সংগঠনের কোন নিজস্ব তহবিল নেই এবং বাস ও ট্রেকার কর্মচারীদের অভাব অভিযোগ শোনার মত কেউ নেই, পাশাপাশি বাস ও ট্রেকার কর্মচারীদের দুর্ঘটনা জনিত কোন বিমাও নেই । তাই এইসব বিষয় নিয়ে আলোচনা করা হলো এদিনের এই কর্মী সভায়।

 

Related posts

তৃণমূল কংগ্রেসের মেগা রোড শোতে অভিনেত্রী রনিতা দাস

E Zero Point

বঙ্গ ধ্বনী যাত্রা আজ মঙ্গলকোট গ্রামে আসতেই বরণ করলো গ্রামবাসী

E Zero Point

প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে মঙ্গলকোটে একটি ক্লাবের উদ্যোগে রক্তদান শিবির

E Zero Point

মতামত দিন