07/12/2022 : 9:33 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমান রেলওয়ে স্টেশনে ফলস সিলিং ভেঙে আহত এক পরিযায়ী শ্রমিক

নিজস্ব সংবাদদাতা, বর্ধমানঃ পূর্ব বর্ধমান রেলওয়ে স্টেশনে ঢোকার মুখে গত জানুয়ারি মাসে বর্ধমান রেলওয়ে স্টেশনে মূল প্রবেশপথের সামনের অংশ ভেঙে যাবার ফলে বেশ কয়েকজন আহত হয়েছিল গোটা ভারতজুড়ে এটা নিয়ে মানুষের একটা আতঙ্ক সৃষ্টি হয়, বর্ধমান রেলওয়ে স্টেশনে এই পুরনো পরিকাঠামো ভেঙে যাবার পরে, আবারও নতুন করে পরিকাঠামো করা হয়। সেই পরিকাঠামো ছিল সেই ফলস সিলিং কাঠামো সেখান থেকে বেশ কিছু অংশ ছেড়ে পড়ে যাবার ফলে একজন পরিযায়ী শ্রমিক আহত হয় এবং তাকে সাময়িক প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

আজ সকালে কেরালা থেকে ট্রেনে বর্ধমানে নামেন এক পরিযায়ী শ্রমিক। প্রবেশ পথের সামনে যখন পুলিশ ও চিকিৎসকরা তাকে পরীক্ষা করছিলেন সেই সময়ই প্রবেশপথের গেটের ফলস সিলিং এর একাংশ তার মাথায় ভেঙে পড়ে । গোটা ঘটনায় আতঙ্ক ছড়ায় উপস্থিত পরিযায়ী শ্রমিকদের মধ্যে ।

তবে যদি এটা ইট বালি সিমেন্ট দিয়ে তৈরি থাকতো তাহলে হয়তো বড় দুর্ঘটনা ঘটতে পারত। এই ঘটনায় মানুষের মধ্যে একটা বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, বর্ধমান রেলওয়ে স্টেশনে ঢোকার মুখে বড়সড় দুর্ঘটনা ঘটেছে, তবে একদমই নয় একটি গুজব সৃষ্টি হবার ফলে মানুষের মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি হয়, পরিস্থিতি এখন স্বাভাবিক এবং প্রশাসনের নজরে রয়েছে এই বিষয়টি।


Related posts

বামপন্থী সংগঠনের বিভিন্ন দাবী নিয়ে পান্ডুয়া পঞ্চায়েতের ডেপুটেশন

E Zero Point

বর্ধমানে তৃণমূলের রক্তদান শিবির

E Zero Point

পূর্বস্থলীর পর  লাল ঝাণ্ডায় আসা শুরু মন্তেশ্বরে

E Zero Point

মতামত দিন