18/04/2024 : 9:53 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমান রেলওয়ে স্টেশনে ফলস সিলিং ভেঙে আহত এক পরিযায়ী শ্রমিক

নিজস্ব সংবাদদাতা, বর্ধমানঃ পূর্ব বর্ধমান রেলওয়ে স্টেশনে ঢোকার মুখে গত জানুয়ারি মাসে বর্ধমান রেলওয়ে স্টেশনে মূল প্রবেশপথের সামনের অংশ ভেঙে যাবার ফলে বেশ কয়েকজন আহত হয়েছিল গোটা ভারতজুড়ে এটা নিয়ে মানুষের একটা আতঙ্ক সৃষ্টি হয়, বর্ধমান রেলওয়ে স্টেশনে এই পুরনো পরিকাঠামো ভেঙে যাবার পরে, আবারও নতুন করে পরিকাঠামো করা হয়। সেই পরিকাঠামো ছিল সেই ফলস সিলিং কাঠামো সেখান থেকে বেশ কিছু অংশ ছেড়ে পড়ে যাবার ফলে একজন পরিযায়ী শ্রমিক আহত হয় এবং তাকে সাময়িক প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

আজ সকালে কেরালা থেকে ট্রেনে বর্ধমানে নামেন এক পরিযায়ী শ্রমিক। প্রবেশ পথের সামনে যখন পুলিশ ও চিকিৎসকরা তাকে পরীক্ষা করছিলেন সেই সময়ই প্রবেশপথের গেটের ফলস সিলিং এর একাংশ তার মাথায় ভেঙে পড়ে । গোটা ঘটনায় আতঙ্ক ছড়ায় উপস্থিত পরিযায়ী শ্রমিকদের মধ্যে ।

তবে যদি এটা ইট বালি সিমেন্ট দিয়ে তৈরি থাকতো তাহলে হয়তো বড় দুর্ঘটনা ঘটতে পারত। এই ঘটনায় মানুষের মধ্যে একটা বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, বর্ধমান রেলওয়ে স্টেশনে ঢোকার মুখে বড়সড় দুর্ঘটনা ঘটেছে, তবে একদমই নয় একটি গুজব সৃষ্টি হবার ফলে মানুষের মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি হয়, পরিস্থিতি এখন স্বাভাবিক এবং প্রশাসনের নজরে রয়েছে এই বিষয়টি।


Related posts

“পাকা ধানে মই” মাথায় হাত ভাতার ব্লকের চাষীদের

E Zero Point

এসএসকেএম হাসপাতালে নিউরো সার্জারি বিভাগে করোনা হানা, বন্ধ হাসপাতালের একাংশ

E Zero Point

চন্দননগরে গলায় রুটি ঝুলিয়ে অভিনব প্রতিবাদ দেখালো বিএসএনএল কর্মীরা

E Zero Point

মতামত দিন