26/04/2024 : 4:00 PM
আমার বাংলাগলসিদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

গলসীতে জাতীয় কংগ্রেসের ডেপুটেশনঃ বস্তাবন্দি আবেদন পত্র অবহেলায় পড়ে আছে

সেখ নিজাম আলম, গলসী, ১১ জুনঃ গলসি ১নং ব্লক ও গলসি ২ নং ব্লকে জাতীয় কংগ্রেসের পক্ষে ডেপুটেশন দেওয়া হলো আজ। আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্য ও সাধারণ গরীব মানুষরা রেশন পাওয়া থেকে বঞ্চিত যাতে না হয় তারজন্য বিশেষ করে এই ডেপুটেশন দেওয়া হয়। এই গুলো ছাড়া ও মৌখিক ভাবে এলাকার রাস্তা মেরামতির কথা যেমন চৌমাথা থেকে গোহগ্রাম পর্যন্ত এবং গলসি স্টেশন সর-দিগনগর প্রজন্ত রাস্তা। এছাড়া চাষিদের ধান বিক্রির প্রক্রিয়া সহজ এবং তাড়াতাড়ি শুরু করার ব্যপারে কথা হয়েছে। অ্যাপের মাধ্যমে যে রেজিস্ট্রিশেন শুরু করেছে ধান বিক্রির ব্যাপারে সব চাষির হাতে অ্যানড্রয়েট মোবাইল নেই এবং সবাই রেজিস্ট্রেশন করতে পারবে না সেই ব্যপারেও আলোচনা হয়েছে।

পূর্ব বর্ধমান জেলা কংগ্রেসের পক্ষে স্বপন ভট্টাচার্য (পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য), ডালিম মন্ডল,আশীষ পাল,জয় গোপাল দে প্রমুখরা ডেপুটেশন দেন। গলসি ১ নং ব্লকের সেখ নবীরুল হক ( সভাপতি, গলসি ১ নং ব্লক কংগ্রেস কমিটি), সেখ নাজমুল হক,সেখ মিন্টু প্রমুখরা ডেপুটেশন দেন এবং গলসি ২ ব্লকে অসীম দত্ত( সভাপতি গলসি ২ নং ব্লক কংগ্রেস কমিটি), ডঃ সেখ মহঃ হাফিজুর, সেখ গোলাম মঈনুদ্দিন প্রমূখরা ডেপুটেশন দেন।

তবে ডেপুটেশন দিতে গিয়ে গলসি ১ নং ব্লকে বস্তাবন্দি আবেদন পত্র যে অবহেলায় পড়ে আছে,তা দেখে হতবাক হয়ে যান কংগ্রেস কর্মীরা।

 

Related posts

তৃণমূল নেতা অচিন্ত্য চ্যাটার্জীর পদত্যাগ প্রসঙ্গে কি বললেন, বিধায়ক, পৌরপিতা ও শহর সভাপতি

E Zero Point

মিছিল শেষে বাড়ি ফেরার পথে মৃত্যু তৃণমূল কংগ্রেসের কর্মীর

E Zero Point

নতুন বছরে মা-মাটি-মানুষের পঞ্চায়েত তৈরি করার জন্য প্রতিজ্ঞাবদ্ধঃ মেমারি ১ ব্লক সভাপতি

E Zero Point

মতামত দিন