01/02/2023 : 9:18 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে মঙ্গলকোটে একটি ক্লাবের উদ্যোগে রক্তদান শিবির

আমিরুল ইসলাম, মঙ্গলকোটঃ পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট ব্লকের পালিশ গ্রাম নিবেদন জনকল্যাণ সমিতি উদ্যোগে আজ প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে রক্তদান শিবির আয়োজন করা হল। বর্তমানে করোনাভাইরাস এর জেরে ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের টান দেখা দিয়েছে। সেই কথা চিন্তা করে আজ এই রক্তদান শিবির করেছেন এই ক্লাব। আজ প্রায় মহিলা সহ ৫০ জন ব্যক্তি রক্ত দান করেন এই রক্তদান শিবিরে। কাটোয়া হাসপাতালো সংগৃহীত রক্ত তুলে দেওয়া হবে বলে জানান আয়োজকরা।

এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন মঙ্গলকোট ব্লকের আ.সি.ডি.এস-এর চেয়ারম্যান অপূর্ব চৌধুরী, মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মদক্ষ মুন্সি রেজাউল হক, জনস্বাস্থ্যের কর্মদক্ষ মেহেবুব চৌধুরী, মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার, জেলা পরিষদের ভূমি কর্মদক্ষ শ্যামা প্রসন্ন লোহার, বিশিষ্ট সমাজসেবী লাল্টু শেখ ও মিহির ঘোষ।

ক্লাবের সভাপতি শ্যামা প্রসন্ন লোহার জানান, আজ সকাল থেকেই বৃষ্টি হচ্ছে মঙ্গলকোট ব্লক জুড়ে। সেই বৃষ্টিকে উপেক্ষা করে ক্লাবের সদস্য সহ গ্রামের মানুষজন রক্তদান শিবিরে এসে রক্তদান করছেন। তাদের সকলকে আমি ক্লাবের পক্ষ থেকে জানাই অসংখ্য ধন্যবাদ। আমাদের ক্লাব রক্ত দানের পাশাপাশি সারাবছর নানান ধরনের সমাজসেবামূলক কাজে যুক্ত থাকে।

Related posts

মধ্যাহ্ন ভোজনের মাধ্যমে মন্ত্রীর জনসংযোগ

E Zero Point

অবহেলায় পড়ে থাকা আহিরণ বিল ও পাখিরালয়ে পরিযায়ী পাখীদের সমাগম

E Zero Point

২১তম জন্মদিনে ২১ জনকে নিয়ে দেহদান বর্ধমানে

E Zero Point

মতামত দিন