27/04/2024 : 12:33 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি-১ ব্লকের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েত অফিসে তালা লাগিয়ে দিল তৃণমূলের কর্মীর একাংশ

নূর আহামেদ, মেমারিঃ মেমারি-১ ব্লকের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েত অফিসে আজ দুপুর তালা লাগিয়ে দিলেন স্থানীয় গ্রামবাসী ও তৃণমূলের কর্মীর একাংশ। পঞ্চায়েত প্রধান শিখা রায় ও পঞ্চায়েত সেক্রেটারির বিরুদ্ধে অভিযোগ যে, দীর্ঘদিন ধরে গ্রামের বিভিন্ন কাজে অনিয়ম চলছে। ১০০ দিনের কাজেও অনিয়ম ছাড়াও পরিযায়ী শ্রমিকের ত্রাণ সামগ্রী ফুড কুপন তাদেরকে না দিয়ে অন্য স্বচ্ছল লোকেদের দেওয়া হয়েছে ও আমফানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বন্টনের ক্ষেত্রে বিশাল অনিয়ম চলছে। আজ যেহেতু পঞ্চায়েত প্রধান আসেননি তাই পঞ্চায়েতের উপ-প্রধান ও কর্মীদের অফিস থেকে বাইরে নিয়ে এসে পঞ্চায়েত অফিসে তালা লাগিয়ে দেওয়া হয়। তৃণমূলের একাংশ এই অভিযোগে সামিল হওয়ায়, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের প্রকাশ পেয়েছে বলে মনে করা হচ্ছে।


এই ঘটনায় এলকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মেমারি থানার পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে অবস্থা আরও বিগড়ে যায়। গ্রামবাসীরা জিটি রোড অবরোধ করে। পরে পুলিশি তৎপড়তায় অবরোধ উঠে যায়।


এলাকার এক বাসিন্দা বেচা হুই জানান যে, বামফ্রন্টের আমলের পঞ্চায়েত প্রধান সময়ে অফিস আসতেন এবং সময়ে যেতেন এবং গ্রামে ভালো কাজ হতো কিন্তু বর্তমান প্রধান অফিস আসেন ৩ টের পর এবং সব কাজ কর্ম নিজের ইচ্ছামত করেন।

Related posts

কলকাতার কাস্টমস্ বিভাগের আধিকারিকরা ৩৫ কোটি ৩০ লক্ষ টাকা মূল্যের ২৫টি প্রাচীন মূর্তি বাজেয়াপ্ত করেছে

E Zero Point

শীত পড়তেই লেপ বানানোর ব্যাস্ততা জেলা জুড়ে

E Zero Point

ইটাচুনা চক্রের নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে দ্বারবাসিনী অঞ্চলে ত্রাণ বিলি

E Zero Point

মতামত দিন