19/04/2024 : 12:48 AM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বাপের বাড়ি যাওয়ার পথে জামালপুরে বাস থেকে নেমে রক্ত দিলেন গৃহবধূ চম্পা বেগম

আহাম্মদ মির্জাঃ মহিলার নাম চম্পা বেগম। শ্বশুর বাড়ি মেমারির সাতগেছিয়া। সাতগেছিয়া থেকে রায়না বাপের বাড়ি আসছিলেন, জামালপুর বাসস্ট্যান্ডে সকাল ৭ টায় নেমে দেখেন রক্তদান শিবির হচ্ছে। তিনি অপেক্ষা করতে থাকেন রক্তদান করার জন্য। আজকের রক্তদান শিবিরে প্রথম রক্তদাতা হিসাবে রক্তদান করেন। চম্পা বেগমকে কুর্নিশ জানান জামালপুর ব্লক তৃৃনমূল কংগ্রেস নেতা তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন। এই মহৎ শিবিরে রক্তদান করার জন্য।

জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সপ্তাহব্যাপী যে মহিলা রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল আজ তার পঞ্চম দিন। আজ পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিধান চন্দ্র রায়ের জন্ম ও মৃত্যু দিবস যা ডক্টরস ডে হিসাবে পালন করা হয়। আজকের মহিলাদের রক্তদান উৎসর্গ করা হয় করোনা যোদ্ধা এই ডাক্তারদের। দুজন ডাক্তার ডাঃ শমীক দে ও ডা: প্রতাপ রক্ষিত আজকের রক্তদান শিবিরের সূচনা করেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক স্বপন সিনহা। আজ জোতশ্রীরাম ও বেড়ুগ্রাম অঞ্চল থেকে ৫৩ জন মহিলা রক্ত দেন। ওই মহিলাদের হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়ার হয়।

রক্ত সংগ্রহ করে তুলে দেওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হসপিটালের ব্লাড ব্যাংকের হাতে। স্বপণ বাবু এধরণের মহিলাদের রক্তদান শিবির করার জন্য মূল উদ্যোক্তা দুজন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খাঁন ও পূর্ত কর্মাধক্ষ্য ভুতনাথ মালিককে ধন্যবাদ জানান।

Related posts

সাতগেছিয়া বাজারে তৃণমূলের প্রতিবাদ মিছিল

E Zero Point

মেমারিতে রেললাইনের ধার থেকে যুবকের দেহ উদ্ধারঃ পরিবারের অভিযোগ খুন করা হয়েছে

E Zero Point

মেমারিতে বামফ্রন্টের অবস্থান সভা

E Zero Point

মতামত দিন