29/03/2024 : 9:08 PM
আমার বাংলাপূর্ব বর্ধমানমেমারি

মেমারি ব্লক তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে মাধ্যমিকে কৃতিদের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, মেমারি, ১৭ জুলাইঃ করোনা আবহের মধ্যেই এবছরে মাধ্যমিক পরীক্ষার ফল ঘোষণা হয়। আর পূর্ব বর্ধমান জেলার শিক্ষার্থীরা খুব ভালো ফল করার সাথে সাথে সমগ্র পশ্চিমবঙ্গের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে মেমারির বিদ্যাসাগর স্মৃতি বিদ্যামন্দির শাখা ১ এর ছাত্র অরিত্র পাল। তার প্রাপ্ত নম্বর ৬৯৪( ৯৯.১৪ শতাংশ) এবং তার সাথে ৬৭৭ নম্বর অর্জন করে মাধ্যমিকে ১৬ তম স্থানটি অধিকার করে নিয়েছে মেমারি শহর থেকে একটু দূরে মেমারি-১ ব্লকের বাগিলা অঞ্চলের শশীনারা গ্রামের দরিদ্র পরিবারের ছেলে এবং শশীনারা হাই স্কুলের ছাত্র সোমেশ্বর দাস।

মেমারি শহরের এই দুই মেধাবী ছাত্রকে আজ সংবর্ধনা জানালো মেমারি ব্লক তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি। উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পীযুষ বসু ও সোমনাথ দাস, সদস্য তাপস মাহালী, সঞ্জয় হাজরা, সৌমিত্র চ্যাটার্জী, মেমারি বিদ্যাসাগর স্মৃতি বিদ্যা মন্দির (শাখা-২)-এর প্রাক্তণ শিক্ষক সত্যনারায়ণ পাত্র প্রমুখ।

তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কৌশিক মল্লিক জানান, দুই কৃতি ছাত্র অরিত্র পাল ও সোমেশ্বর দাস শুধু মেমারির নয় সারা রাজ্যের গর্ব। তাদের ভবিষ্যৎ শিক্ষা জীবন ভালো হোক এই প্রার্থণা করি। তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি সবসময় এই দুই ছাত্রের যেকোন প্রয়োজনে পাশে থাকবে।

Related posts

প্রয়াত নারায়ন হাজার চৌধুরী স্মরণসভা মেমারিতে

E Zero Point

সৌদি আরব থেকে ফিরে স্বামীর হাতে স্ত্রী খুন

E Zero Point

শিশুদের সাথে নেতাজী জয়ন্তী মালদায়

E Zero Point

মতামত দিন