25/04/2024 : 5:32 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

মঙ্গলকোট থানার পুলিশের ভালোবাসার টানে বাড়ি ফিরতে চাইনা 5 বছরের যীশু টুডু

আমিরুল ইসলাম, মঙ্গলকোট, ২৫ জুলাইঃ


গত ২২ শে জুলাই রাত্রি নটা সময় নতুনহাট বাসস্ট্যান্ডে একটি ৫ বছরের শিশু ঘোরাফেরা করছিল। স্থানীয়রা তাকে উদ্ধার করে মঙ্গলকোট থানায় নিয়ে আসে। সেদিন থেকেই সে মঙ্গলকোট থানা ছিল। তারপর থেকে মঙ্গলকোট থানার সমস্ত আধিকারিকরা যীশুকে দারুণভাবে ভালবেসেছিল। এককথায় যীশু সকলের নয়নের মণি হয়ে উঠেছিল। মাঝেমধ্যে সে জিমনাস্টিক ফুটবল খেলা ও দেখাচ্ছিলো থানায়। খাবার দাবার অভাব হচ্ছিল না যীশুর কখনো চকলেট কখনো বিস্কিট তো কখনো ঝালমুড়ি সারাক্ষণ কেউ না কেউ তার মুখের সামনে খাবার দিয়ে যাচ্ছিল। মঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক মিঠুন ঘোষ তার পরনে নতুন জামা প্যান্ট দেন। সবমিলিয়ে যীশু দারুন খুশিতে দিন কাটাচ্ছিল।

হঠাৎ করে ছন্দপতন তার খোঁজে থানায় হাজির হলেন তার দিদিমা।যীশু তো বাড়ি যাবে না সে মঙ্গলকোট থানায় থাকবে। তার মা দিদিমা যখন তাকে বাড়ির কথা বলে সে তখন কান্নায় ভেঙে পড়ে সে শুধু নয় আড়ালে বেশ কয়েকজন পুলিশ আধিকারিক চোখের জল ফেলেন। কিন্তু যীশু কিছুতেই বাড়ি যাবে না।

অবশেষে পুলিশ যখন আশ্বাস দেয় মাঝেমধ্যে তুমি মঙ্গলকোট থানায় বেড়াতে আসবে তবেই যীশু বাড়ি যেতে রাজি হয়, সব মিলিয়ে একটি ৫ বছরের শিশু পুলিশের ভালোবাসার দাম দিয়ে গেল চোখের জলে। নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিক জানান, এর আগে মঙ্গলকোট থানায় অনেক মানসিক ভারসাম্যহীন পুরুষ-মহিলা এসেছেন যীশু যে ভালোবাসা আমাদের সকলকে দিয়ে গেল তা আমরা কখনোই ভুলবো না আমরা চাই যীশু অনেক বড় হয়ে উঠুক। ওর পরিবারের যদি কোনো অসুবিধা হয় তাহলে আমাদেরকে জানালে ওর পাশে থাকবো।

Related posts

করোনা আপডেট পূর্ব বর্ধমানঃ আক্রান্ত ২৭৭ জন, দেখুন কোথায় কোথায় আক্রান্ত হয়েছে

E Zero Point

মিলনমেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান – মুগ্ধ দর্শক

E Zero Point

বিজেপি বিধায়ককে, প্রশাসনিক আধিকারিকরা বিধায়ক বলে মানতে নারাজঃ শুভেন্দু অধিকারী

E Zero Point

মতামত দিন