18/04/2024 : 12:57 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

চুরি যাওয়া বেশ কয়েকটি মোটর ভ্যান উদ্ধার করে ফিরিয়ে দিল মঙ্গলকোট থানার পুলিশ

আমিরুল ইসলাম, মঙ্গলকোট, ২৭ জুলাই:


পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের বিভিন্ন গ্রামে বেশ কয়েকদিন ধরে চুরি হচ্ছিল মোটর ভ্যান। সেই অভিযোগ মঙ্গলকোট থানায় আসতেই পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে নেমে এখনো পর্যন্ত ৬ টি মোটর ভ্যান উদ্ধার করেছে মঙ্গলকোট থানার পুলিশ। ৫ অভিযুক্তকে গ্রেফতার করে তাদের ইতিমধ্যে কাটোয়া আদালতে পেশ করেছে মঙ্গলকোট থানার পুলিশ। এখনও তদন্ত চলছে পুলিশের অনুমান চুরি যাওয়া বাকি মোটর ভ্যান গুলি উদ্ধার হয়ে যাবে খুব তাড়াতাড়ি।


যে সমস্ত মানুষ তাদের চুরি যাওয়া মোটর ভ্যান ফেরত পেলেন তারা মঙ্গলকোট থানার পুলিশকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। কারণ মোটর ভ্যান এর কোনো বৈধ কাগজ পাতি নেই তাই তারা আশা ছেড়ে দিয়েছিল হয়তো আর সেই সমস্ত মোটর ভ্যান তারা পাবেন না। আজ ছয় ব্যক্তিকে তাদের মোটর ভ্যান ফেরত দেয়া হল ।
মঙ্গলকোটের বাসিন্দা আজগর শেখ জানান, এক সপ্তাহ আগে আমার বাড়ি থেকে আমার মোটর ভ্যান চুরি হয়ে যায়। সেদিন রাত্রে প্রচুর বৃষ্টি হচ্ছিল । পরেরদিন মঙ্গলকোট থানা তে জানাই। গতকাল আমাকে ফোন করে জানানো হয় আপনার মোটর ভ্যান পাওয়া গেছে আপনি নিয়ে যান। আমি খুব খুশি হয়েছি আমার ভ্যান ফিরে পাওয়ায়। কারণ ওই মোটর ভ্যান চালিয়ে আমার সংসার চলছিল।

Related posts

কালনার নিষিদ্ধপল্লীর ছেলে মেয়েদের পাশে মহিলারা

E Zero Point

নিম্নচাপের জন্য পূর্বস্থলীতে নতুন করে ফের ভাঙন, আতঙ্কিত গ্রামবাসীরা

E Zero Point

সুন্দরবনের অসহায় মানুষের পাশে মগরার বান্ধব সম্মিলনী ক্লাব

E Zero Point

মতামত দিন