29/03/2024 : 3:18 PM
আমার বাংলাকলকাতা

‘সোজা বাংলায় বলছি’ – তৃণমূল কংগ্রেসের ভিডিও প্রচার

বিশেষ প্রতিবেদন, কলকাতা, ২৭ জুলাই:


২০২১ বিধানসভা ভোটের আর দেরি নেই, কিন্তু কোনো দলই করোনা সংকটের কারণে বড় জনসভা করার সুযোগ পাচ্ছে না। এই পরিস্থিতিতে ভার্চুয়াল জনসভাই এখন একমাত্র পথ। সদ্য ২১ জুলাইয়ের শহিদ সমাবেশ উপলক্ষ্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও ভার্চুয়াল সভাকেই মানুষের কাছে পৌঁছতে বেছে নিয়েছিলেন।

সোজা বাংলায় বলছি’ নামক ছোট-ছোট ভিডিয়োর মাধ্যমে এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ৯ বছর শাসনকালে কৃত কাজকে তুলে ধরার উদ্যোগ নিয়েছে তৃণমূল। ভিডিয়ো সিরিজের উপস্থাপনায় থাকবেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ ডেরেক ও’ব্রায়েন। বাংলার সামাজিক, রাজনৈতিক এবং অর্থনৈতিক বিষয়ের প্রাসঙ্গিক ক্ষেত্রগুলির উপরে ভিত্তি করেই হবে এই ভিডিয়ো সিরিজ।

সপ্তাহে তিন দিন করে অর্থাৎ বুধবার, শুক্রবার ও রবিবার সকাল ১১টায় নিয়ে আসা হবে একটি করে এক মিনিটের ভিডিয়ো। সূত্রের খবর অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় এই সিরিজ চলবে প্রায় বিধানসভা ভোটের আগে পর্যন্ত।
‘সোজা বাংলায় বলছি’ ভিডিও সিরিজে বাংলার সামাজিক, রাজনৈতিক এবং অর্থনৈতিক বিষয়ের প্রাসঙ্গিক ক্ষেত্রগুলির উপর জোর দেওয়া হবে বলে জানা গিয়েছে।

শাসকদল সূত্রে জানা গিয়েছে, বাড়িয়ে নয়, বরং বাংলায় বাস্তবে যা হয়েছে, সেইটুকুই তুলে ধরা হবে। বিভিন্ন ইস্যুতে যেভাবে বাংলার নিন্দা করছে বিজেপি, তাতে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে, গোটা দেশের কাছেও নত হচ্ছে বাংলার সম্মান। তাই বাংলা থেকেই সেগুলির জবাব দেওয়া হবে বাংলা ভাষাতেই।

Related posts

সংবিধান রচয়িতার মূর্তিতে মাল্যদান মেমারিতে

E Zero Point

বামপন্থী সংগঠনের রক্তদান শিবির পূর্বস্থলীতে

E Zero Point

পরিযায়ী শ্রমিকের পাশে পল্লিমঙ্গল সমিতি

E Zero Point

মতামত দিন