30/01/2023 : 9:09 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

সাগরদীঘির স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে স্বাধীনতা দিবস পালন ও পুস্তক বিতরণ অনুষ্ঠান

জিরো পয়েন্ট নিউজ, রাজকুমার দাস, সাগরদিঘী, ১৫ অগাষ্ট, ২০২০:


সাগরদিঘির অন্যতম স্বেচ্ছাসেবী সংস্থা সাগরদিঘী উইনার ওয়েলফেয়ার ট্রাস্টও পালন করল স্বাধীনতা দিবস কিন্তু একটু অন্যরকমভাবে। যদিও এই করোনা পরিস্থিতিতে প্রায় সকলেরই হাত বাধা তবুও সমস্ত সাবধানতা অবলম্বন করে তারা এক অভূতপূর্ব স্বাধীনতা দিবস পালনের নজির গড়লো।

পতাকা উত্তোলনের সাথে সাথে তারা প্রায় ৩০ জন দুস্থ ছাত্র-ছাত্রী যারা মাধ্যমিক পরীক্ষায় পাশ করেছে তাদের হাতে পাঠ্যপুস্তক সহ বিভিন্ন পড়াশোনার সামগ্রী এবং মাস্ক তুলে দিল।

সাগরদিঘী এস এন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান এবং সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাগরদিঘির বিডিও শুভজিৎ কুন্ডু মহাশয়, প্রধানঅরূপ মণ্ডল, বাড়ালা গ্রাম পঞ্চায়েত মেম্বার রফিকুল ইসলাম, সাগরদিঘী এস এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শচীন পাল মহাশয় সহ আরো অনেকেই।

পতাকা উত্তোলন দিয়েই এই অনুষ্ঠান শুরু হয় তারপরে সকলের বক্তব্যের পর শুরু হয় ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ।

আমরা সংগঠনের সেক্রেটারি সঞ্জীব দাস এর সাথে কথা বলে জানতে পারি যে তারা দুস্থ ছাত্র-ছাত্রীদের কথা ভেবে এই অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নেন এবং খুব কম সময়েই এই সিদ্ধান্ত নিয়ে কর্মসূচী সফল করা হয়েছে বলে তিনি খুব আনন্দিত, পাশাপাশি এটাও জানান যে সংগঠনের সকল সদস্যরা এই কাজ খুব দৃঢ় মানসিকতার সঙ্গেই সফল করেন এবং সকলকে ধন্যবাদ জানান।

Related posts

সাধারণতন্ত্র দিবসে হাসপাতালে রোগীদের ফল প্রদান বর্ধমানে

E Zero Point

যারা ভালো কাজ করেনি তারা লাইনে থাকবে, দল ঠিক করবে যোগ্যতম প্রার্থীঃ মন্ত্রী

E Zero Point

ভাতারে গুরুতর পথদুর্ঘটনা

E Zero Point

মতামত দিন