29/03/2024 : 6:53 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গমেমারি

মেমারি-১ ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের মিছিল

জিরো পয়েন্ট নিউজ – সত্যনারায়ন সিকদার, মেমারি, ২০ সেপ্টেম্বর ২০২০:


আজ রাজ্যজুড়ে পালিত হচ্ছে বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ মিছিল। বাংলার মুখ্যমন্ত্রী তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আজকের এই কর্মসুচি পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলে পালিত হল।
আজ মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে দুর্গাপুর অঞ্চল ও নিমো ১ নম্বর অঞ্চলে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করা হলো।
বাংলাকে কেন্দ্রীয় সরকার অর্থনৈতিক ভাবে যে বঞ্চিত করছে তার বিরূদ্ধেও মিছিল থেকে স্লোগান ওঠে।


এই দুটি অঞ্চলের মিছিলে উপস্থিত ছিলেন মেমারি ১ নম্বর ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি মহাশয়। এছাড়া দুর্গাপুর অঞ্চলের মিছিলে উপস্থিত ছিলেন দুর্গাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুপ কুমার, প্রদোষ চ্যাটার্জী,সীমন্ত রায় এবং নিমো ১ নম্বর অঞ্চলের মিছিলে উপস্থিত ছিলেন ১ নম্বর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি জগদিশ শিকদার, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সৌমিত্র চ্যাটার্জী, তাপস বৈদ্য এবং অঞ্চলে আরো নেতৃত্ববৃন্দ। দুটি মিছিল কে সামনে রেখে তৃণমূল নেতৃত্ববর্গ বক্তব্য রাখেন।

তারা বলেন মোদি জমানায় দেশের অর্থনীতির অবস্থা সবচেয়ে খারাপ। রাজ্য বিজেপি নেতারা যে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন সে বিষয়ে মানুষকে সচেতন হবার কথাও উঠে আসে এবং বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকার বাংলা বিরোধী সরকার। ওরা এই বাংলার উন্নয়ন চায়না। কেন্দ্রের ক্ষমতাসীন বিজেপি দলের নেতা নেত্রীরা বাংলার মানুষের ভালো চায়না।ওদের এক মাত্র ধ্যান জ্ঞান বাংলার মানুষের ক্ষতি ।তাই বাংলা বিরোধী,জন বিরোধী এই কেন্দ্রীয় সরকারের অবসান ঘটাতে হবে বলেন মেমোরি ১ নম্বর ব্লকের নবনিযুক্ত তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র সিং মহাশয়।তিনি তাই সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে বাংলা বিরোধী কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল করেন। এই দুই মিছিলের তৃণমূল কর্মী সমর্থকের উপস্থিতির সংখ্যা ছিল চোখে পড়ার মতো।

Related posts

উল্টোরথে মেতে উঠল বেলঘড়িয়া রথতলা, উপস্থিত বিধায়ক মদন মিত্র

E Zero Point

বন্ধুর গলায় ছুরি মেরে হত্যার চেষ্টা মেমারিতে, গ্রেপ্তার ১

E Zero Point

নিউটন মজুমদার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

E Zero Point

মতামত দিন