01/02/2023 : 9:22 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে করোনাজয়ী ও যোদ্ধাদের সংবর্ধনা

জিরো পয়েন্ট নিউজডেক্স, মেমারি, ২৩ সেপ্টেম্বর, ২০২০:


করোনার প্রকোপ বৃদ্ধির প্রথমদিন থেকেই রাজ্যের প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ যেভাবে করোনা আক্রান্তদের পাশে এসে দাঁড়িয়েছেন তা এককথায় অনস্বীকার্য। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় বলেছেন করোনা যোদ্ধাদের সম্মান জানাতে।

আজ মেমারি ১ পঞ্চায়েত সমিতি ও মেমারি ১ ব্লকের যৌথ উদ্যোগে সন্তোষ মঞ্চ ব্লক অফিস প্রাঙ্গনে মেমারি ব্লক, পঞ্চায়েত, পৌরসভা এলাকার সকল করোনা যোদ্ধা ও করোনা জয়ীদের সংবর্ধনা জানানো হলো। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়িকা নার্গিস বেগম, মেমারি গ্রামীন হাসপাতালের স্বাস্থ্যআধিকারিক হর্ষ ঘোষ, মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জী, মেমারি ১ ব্লক সমষ্টি উন্নয়ণ আধিকারিক আইএএস রেহানা বাসীর, মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস, সহ-সভাপতি সেখ মোয়াজ্জেম, ব্লক আধিকারিক শুভেন্দু সাঁই প্রমুখ বিশিষ্ট জনেরা।

মেমারি ১ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সেখ মোয়াজ্জেম জানান যে, করোনা মহামারীর সময় মেমারি তথা আশেপাশে এলাকার স্বাস্থ্যকর্মী, পুলিশ, সিভিক ভলেন্টিয়ার, আশাকর্মী, অগ্নিনির্বাপক কর্মী, সাফাই কর্মী, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা বিরুদ্ধে বিভিন্ন ক্ষেত্রে লড়াই করেছেন। মানবসভ্যতার সঙ্কটকালে এই ভাবে মানুষের পাশে থেকে এক দল মানুষের এই সেবাভাবকে সম্মান জানাতেই এই অনুষ্ঠানের আয়োজন।

Related posts

বিধায়ক প্রদীপ সাহার জীবনে লকডাউন-আনলক কিছুই নেই

E Zero Point

সুজিতের পাঠশালায় নববর্ষ উদযাপন

E Zero Point

৫০ বছরের রাস্তার দাবী পূরণ হলো ভাতারে

E Zero Point

মতামত দিন