29/03/2024 : 12:17 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

সাগরদীঘিতে সাস্থ্য বিষয়ক আলোচনা সভা

জিরো পয়েন্ট নিউজ – মহ: মুস্তফা শেখ, মুর্শিদাবাদ ২৭ সেপ্টেম্বর, ২০২০:


গতকাল ২৬ শে সেপ্টেম্বর মুর্শিদাবাদের সাগরদীঘির হড়হড়ি কৃষি সমবায় উন্নয়ন সমিতি হলে পন্ডিত ঈশ্বর চন্দ্রবিদ্যাসাগরের দ্বিশততমজন্মবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য সচেতনতা শিবির -এর আয়োজন করা হয় ‘কর্ণসুবর্ণ ওয়েলফেয়ার সোসাইটি’ নামক একটি স্বেচ্ছা সেবী সংগঠনের তরফে। আলোচনার বিষয় ছিল- স্বাস্থ্য সচেতনতা, বাল্য বিবাহ রোধ, প্রভৃতি।

অনুষ্ঠানের আয়োজকদের মধ্যে ছিলেন কর্ণসুবর্ণ ওয়েলফেয়ার সোসাইটির কর্ণধার মতিউর রহমান, দস্তুরহাট হোসেন আলী, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া মহাশয়, সমাজ বার্তা সাপ্তাহিক বুলেটিন খবরের কাগজের সম্পাদক মহ: মুস্তফা শেখ, ‘ নিপা ‘ স্বেচ্ছা সেবী সংগঠন । উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন অ্যাডভকেট হাবিবুর রহমান, এই মনোজ্ঞ অনুষ্ঠানের সভাপতি ছিলেন আলহাজ্ব সাজেদুর রহমান সাহেব।


বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন কর্ণসুবর্ণ ওয়েলফেয়ার সোসাইটির একজন মহিলা স্টাফ পাপিয়া মন্ডল, ফিজিওথেরাপিস্ট ডাক্তার সালাউদ্দিন সাহেব, সাগরদিঘির অন্যতম বিশিষ্ট কবি শেখ সালাউদ্দিন মহাশয়। উপস্থিত ছিলেন এলাকার বেশ কয়েকজন মহিলা, ও কয়েক জন কলেজ পড়ুয়া। এলাকার সাধারণ মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। স্বাস্থ্য বিধি মান্য করে করে সমগ্র অনুষ্ঠানটি পরিচালিত হয়। অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করেন শিক্ষক গোলাম কিবরিয়া মহাশয়।

Related posts

শতাধিক শিশুদের মুখে হাসি

E Zero Point

বোলপুরে ট্রেন থেকে অজয় নদীতে পড়ে রেলের গার্ডের রহস্যজনক মৃত্যু

E Zero Point

ইংরেজবাজার শহরে রুট মার্চ আধা সামরিক বাহিনীর

E Zero Point

মতামত দিন