20/10/2020 : 2:11 PM
খেলা

টুইটারে ওয়ার্ন-হার্শার লড়াই

সামাজিক যোগাযোগ মাধ্যমে কথার লড়াইয়ে জড়ালেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন ও ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

আইপিএল নিয়ে টুইটারে কথার লড়াইয়ে জড়িয়েছেন দুজন। এমনিতে আইপিএল নিয়ে নানা সময় নানা বিতর্ক হয়েছে। কখনো বিতর্কে জড়িয়েছেন ক্রিকেটাররা, কখনো প্রশাসকেরা।

চলতি আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে পাঞ্জাবের দুই ওপেনার দুর্দান্ত খেলেন। রাজস্থানের বিপক্ষে সেঞ্চুরি করেন ওপেনার মায়াঙ্ক আগরওয়াল। রাহুল খেলেন ৬৯ রানের ইনিংস। যিনি রয়্যাল চ্যালেঞ্জর্স বেঙ্গালুরুর বিপক্ষে ঠিক আগের ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন।

রাজস্থানের বিপক্ষে রাহুল ও আগারওয়াল দুজনে মিলে ১৭টি চার এবং ৮টি ছক্কা মেরেছেন। পাঞ্জাবের এই দুই ওপেনারের ঝোড়ো ব্যাটিংকে নিয়ে হার্শা ভোগলের এক টুইটকে ঘিরে ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তিনি টুইট করে লেখেন, ‘এটা শুধু স্লগিং নয়, এটা দুর্দান্ত ব্যাটিংও বটে। নব্বইয়ের দশকে খেলা কভার করতে এসে এই মাঠটাকে এত ছোট মনে হতো না।’

এতেই আঁতে ঘা লাগে ওয়ার্নের। রাজস্থান রয়্যালসের মেন্টর পাল্টা টুইট করে জবাব দেন, ‘হ্যাঁ, এটা ক্রিকেটাররাই করে দেখিয়েছে। ভাগ্যিস, তুমি বোলার ছিলে না।’ উল্লেখ্য, ওয়ার্ন নব্বইয়ের দশকের অন্যতম সেরা ক্রিকেটার।

টুইট করে হার্শা যার উত্তরে লেখেন, ‘সেই সময়ে খেলাটাও অন্যভাবে হত। নব্বইয়ের দশকে ওয়ানডে ক্রিকেটে ১০৮টি ইনিংসে গড় রান ছিল ২২৭।’

এতে রেগে গিয়ে ওয়ার্ন লেখেন, ‘পরিসংখ্যান সব সময় সঠিক কথা বলে না। সেই সময় সব দেশের বোলাররা অনেক ভালো ছিল আর পিচও ছিল অন্যরকম।’

Related posts

আইপিএল-এর পূর্ণাঙ্গ সময়সূচী প্রকাশ হলঃ ধোনি বনাম রোহিতের প্রথম ম্যাচ

E Zero Point

ভারতীয় ক্রিকেটে বড় ক্ষতি! করোনায় প্রয়াত চেতন চৌহান

E Zero Point

উয়েফা নেশন্স লিগে ছন্দে ফিরল ইতালি

E Zero Point

মতামত দিন