20/10/2020 : 2:01 PM
আমার দেশ

পরিবারের বিরুদ্ধে গিয়ে ধর্ষিতার দেহ মধ্যরাতেই পুড়িয়ে দিল উত্তরপ্রদেশ পুলিশ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক৩০ সেপ্টেম্বর, ২০২০:


উত্তর প্রদেশ পুলিশ মধ্যরাতে হাতরাস গণধর্ষণের শিকার যুবতীর দেহ অন্ত্যেষ্টিক্রিয়া করে। পরিবারের সদস্যরা পুলিশের কাছে ভিক্ষা করে চলেছিল যে ১৫ মিনিটের জন্য মেয়েকে শেষ দেখা দেখতে দেওয়ার অনুমতি দেওয়া উচিত। কিন্তু পুলিশ রীতিমতো জোর করে যুবতীর পার্থিব দেহ তুলে নিয়ে গিয়ে হাথরস ধর্ষিতার দেহ এক প্রকার পুড়িয়ে দিল পুলিশ।

আরও পড়ুন: দেশের মিডিয়ার মুখে কুলুপঃ ধর্ষিত দলিত তরুণীর মৃত্যু, দেশজুড়ে সোস্যাল মিডিয়াতে বিক্ষোভের ডাক

দিল্লির সফদরজং হাসপাতালে মৃত্যুর পরে পুলিশ দেহ নিয়ে হাতরস পৌঁছেছিল। তখন রাত ১২-৪৫টা। অ্যাম্বুলেন্সের সাথে সাথে স্থানীয় লোকেরা প্রতিবাদ শুরু করে। রাগান্বিত গ্রামবাসীরা রাস্তায় শুয়ে পড়ে। মহিলা-পুরুষ সকলেই পুলিশের কৃতকর্মের উপর প্রতিবাদ দেখাতে শুরু করে।

এসময় এসডিএমের বিরুদ্ধে পরিবারের সদস্যদের সাথে দুর্ব্যবহারের অভিযোগ করা হয়েছিল। এর পরে পুলিশ ও গ্রামবাসীদের মধ্যে বাগবিতন্ডা হয়। আসলে, পরিবার রাতে যুবতীর দেহ অন্তিম সংস্কার করতে চায়নি। কিন্তু কোন এক অজানা কারণে পুলিশ খুব শীঘ্রই কাজটি করতে চেয়েছিল। এর পরে, কোনও প্রথা ছাড়াই এবং পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে মধ্যরাতের পরে দুপুর আড়াইটার দিকে ধর্ষিতার দেহ পুড়িয়ে দিল উত্তরপ্রদেশ পুলিশ।

 

Related posts

মাতৃভাষা, সংস্কৃতি এবং প্রকৃতিকে রক্ষা করার মধ্য দিয়ে তেলেগু সাহিত্য এবং শ্রী বিশ্বনাথ সত্যনারায়নকে প্রকৃতভাবে শ্রদ্ধা প্রদর্শন করা সম্ভব : উপরাষ্ট্রপতি

E Zero Point

কলকাতা, মুম্বাই এবং নয়ডায় উন্নতমানের কোভিডের নমুনা পরীক্ষার ব্যবস্থাপনা চালু করলেন প্রধানমন্ত্রী

E Zero Point

দেশে অগাস্ট মাসে পাইকারি মূল্য সূচক

E Zero Point

মতামত দিন