20/10/2020 : 8:06 AM
আমার বাংলা আসানসোল দক্ষিণ বঙ্গ পশ্চিম বর্ধমান

ভুয়ো আই. পি. এস অফিসার পরিচয় দিয়ে চাকরীর টোপ

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব্যাল, ঝাড়গ্রাম, ১৭ অক্টোবর ২০২০:


নিজেকে কখনো মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার এ. সি. পি বলে পরিচয় দিতেন, আবার কখনো এই পদের ক্ষমতাবলে চাকরি করে দেবেন বলে মোটা টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র দিত। শহরের প্রাণকেন্দ্র সিটিসেন্টার বেঙ্গল অম্বুজায় এইভাবেই মাস ছয়েক ধরে বাড়ি ভাড়া নিয়ে প্রসেনজিৎ চ্যাটার্জী নামে এক ব্যাক্তি এইসব অপকর্ম করে বেড়াচ্ছিল।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে প্রসেনজিৎকে গ্রেপ্তার করে। জেরার মুখে অভিযুক্ত সব অভিযোগ স্বীকার করেছে। পুলিশ বেঙ্গল অম্বুজার ঐ ঘরে তল্লাশী চালিয়ে বেশ কিছু ভুয়ো নিয়োগপত্র, পরিচয়পত্র, ও খেলনার পিস্তল উদ্ধার করেছে। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি পূর্ব অভিষেক গুপ্তা জানান, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরো তথ্য পেতে চাইছে। ইতিমধ্যে এক অভিযোগকারী এক লক্ষ টাকারে বিনিময়ে তাকে মিথ্যে চাকরি দেওয়ার লিখিত অভিযোগ দায়ের করে ন। বাঁকুড়ার শালতোড়া এলাকার এই ব্যাক্তি টাকা দেওয়ার যাবতীয় প্রমানপত্র পুলিশকে জমা দিয়েছে। অভিযুক্ত প্রসেনজিৎ চ্যাটার্জীর বাড়ি পুরুলিয়ার মনিহারে। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি পূর্ব অভিষেক গুপ্তা জানান, আরো বড় কোনো অপরাধ চক্র এর সাথে জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে তাকে ফাঁসিয়ে দেওয়ার পাল্টা অভিযোগ এনেছে অভিযুক্ত, অনিরুদ্ধ বরাট নামে জনৈক এক ব্যাক্তির কথাতে সে এই কাজ করেছে বলে জানিয়েছে।

Related posts

পান্ডুয়া ব্লকের শিখিরা-চাপ্তা অঞ্চলে তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠক

E Zero Point

পূর্বস্থলীতে দীনদয়াল উপাধ্যায়ের এর জন্মদিন পালন

E Zero Point

বর্ধমানের উল্লাস মোড়ে পথ দুর্ঘটনায় আহত একটি পরিবার

E Zero Point

মতামত দিন