18/04/2024 : 1:17 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বালির লড়িতে চাপা পড়ে মৃত মা ও দুই সন্তান, জামালপুরে রণক্ষেত্র

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৬ নভেম্বর ২০২০:


গতকাল রাতে জামালপুরের মুইদিপুরে একটি বসত ঘরের উপর উল্টে গেল ওভারলোড বালি বোঝাই লরি । বালি চাপা পড়ে মারা গেল একই পরিবারের তিনজন ও আহত একজন । ঘটনাকে ঘিরে কাল রাত থেকেই গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছিল। এলাকাবাসীরা লরিতে আগুন জ্বালিয়ে দিয়েছে এবং পুলিশের গাড়ি ভাঙচুর সহ বালি খাদের কার্যালয় আগুন ধরিয়ে দেয় ।

ঘটনাস্থলে গিয়ে জনরোষের মুখে পড়েন জামালপুর থানার পুলিশ কর্মীরা সহ অফিসার। জামালপুর থানার পুলিশ অফিসার সুব্রত মন্ডল জখম হয়েছেন উত্তেজিত জনতাকে প্রতিরোধ করতে গিয়ে। পরে এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী সহ র‍্যাফ হাজির হয় গোটা এলাকায় ।

জনতার অভিযোগ পুলিশের মদতেই টাকা লেনদেন করে দিনের পর দিন ওভারলোড বালির গাড়ি যাতায়াত করে। মুইদিপুর পুলিশ ক‍্যাম্পের পুলিশ আধিকারিক দের বারবার অনুরোধ করলেও বেপরোয়া ও ওভারলোড বালির গাড়ি যাতায়াত বন্ধে কোনো পদক্ষেপ নেয়নি । তারই পরিনতি তিনজনের মৃত‍্যু । দুই জনের মৃতদেহ আটকে রেখে ক্ষতিপূরণ সহ বালিখাদ বন্ধের দাবীতে সোচ্চার হন এলাকাবাসী।

উক্ত ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু হয় সন্ধ্যা বাউরি (৩০), রিঙ্কু বাউরি (১৪) ও রাহুল বাউরি(১২) । আহাত হয়েছে হয়েছে সন্ধ্যা বাউরির স্বামী প্রশান্ত বাউরি । মৃত ও জখমরা সকলে মুইদিপুর গ্রামেরই বাসিন্দা।মর্মান্তিক মৃত্যুর খবর জানাজানি হতেই মুইদিপুর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ।

 

Related posts

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত সাহিত্যিক অনীশ দেব

E Zero Point

বাইক মিছিল মঙ্গলকোটের লাকুরিয়ায়

E Zero Point

ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন পালন বাগিলায়

E Zero Point

মতামত দিন