28/04/2024 : 5:40 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গ

২ ঘণ্টায় বৈঠকে বরফ কি গলেছে? গেরুয়া শিবির এখনও আশাবাদী

জিরো পয়েন্ট নিউজ – অতনু ঘোষ, ২ ডিসেম্বর, ২০২০:


রাজনৈতিক বিতর্ক তো শত হস্ত দূরে, মুখে একটিও রাজনৈতিক শব্দ পর্যন্ত আনছেন না শুভেন্দু অধিকারী। সেইসঙ্গেই তাঁকে নিয়ে বাড়ছিল জল্পনা। কিন্তু অবশেষে তৃণমূল নেতৃত্বের সঙ্গে ফের আলোচনার টেবিলে বসলেন শুভেন্দু অধিকারী।
টানা দু’ঘণ্টার বৈঠক হল। এক দিকে শুভেন্দু অধিকারী।

অন্য দিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভোট কুশলী প্রশান্ত কিশোর এবং মধ্যস্থতায় সৌগত রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। কিন্তু তার পরেও বরফ গলল কি? তৃণমূল শীর্ষ নেতৃত্বের দাবি, সমস্যা মিটে গিয়েছে। শুভেন্দুর তরফ থেকে যদিও সে ব্যাপারে কিছুই বলা হল না।
বৈঠকের পর শুভেন্দুর বাবা, তৃণমূলের সাংসদ শিশির অধিকারী বলেন, ‘সব মিটে গেলে তো ভালোই। সব মিটে গেলে সবার জন্যই ভালো।’

এদিকে শুভেন্দুকে পেতে মুখিয়ে থাকা বিজেপি হাল না ছাড়লেও ঘর গোছাতে শুরু করল। মঙ্গলবার এমনই ইঙ্গিত মিলেছে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথায়। মঙ্গলবার বৈঠকের খবর প্রকাশ্যে আসার পর দিলীপ ঘোষ সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা কারও পথ চেয়ে বসে নেই৷ বিজেপি কর্মীদের এতটা দম, আত্মবিশ্বাস আছে যে তাঁরা একাই বাংলায় পরিবর্তন আনবেন৷ লোকসভা নির্বাচনে অর্ধেক পরিবর্তন করে দেখিয়েছি৷ বাকিটাও নিজেদের দমেই করব৷কেউ যদি আমাদের সঙ্গে আসতে চান তাহলে তাঁকে স্বাগত’৷ তবে শুভেন্দুকে পেতে এখনো বিজেপি যে আশা ছাড়েনি তাও বুঝিয়ে দেন তিনি।

এদিকে শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় বৈঠক সফল হওয়ার খবর প্রকাশ‍্যে আসতেই তৃণমূল কংগ্রেস কর্মীদের মনোবল চাঙ্গা হয়েছে বলে মনে করছেন রাজনৈতিক মহল।

আবার আগামী দিনে মমতা ব্যানার্জির পূর্ব মেদিনীপুরে জেলা সফরের জনসভা মঞ্চে শুভেন্দু অধিকারী কে না দেখা পর্যন্ত জল্পনা জিইয়েই রাখছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Related posts

স্বাধীনতা দিবসে ভিন্ন চিত্র দেখা গেল মন্তেশ্বর ব্লকের কুসুম গ্রাম বাজার এলাকায়

E Zero Point

২১ শে শহীদ সমাবেশ থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে গাড়ি, আহত ১১

E Zero Point

আজও বাল্যবিবাহের সংখ্যার ক্ষেত্রে রাজ্য তৃতীয় স্থানেঃ অশোকনগরে বিদ্যাসাগরের জন্মদিবস উদযাপন

E Zero Point

মতামত দিন