26/04/2024 : 6:33 AM
আমার বাংলাউত্তর ২৪ পরগনাদক্ষিণ বঙ্গ

দুয়ারে দুয়ারে নুসরাত জাহান

জিরো পয়েন্ট নিউজ – শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা, ৭ ডিসেম্বর, ২০২০:


উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমা বসিরহাট দুই নম্বর ব্লকের বেগমপুর বিবিপুর হাই স্কুল মাঠে দুয়ারে দুয়ারে সরকারের পরিষেবা নিতে দুই নম্বর ব্লকের মানুষের ঢল নেমে এলো।

বিভিন্ন প্রকল্পের সুবিধা পাওয়ার জন্য চোখে পড়ার মতো লম্বা লাইন, আরো বেশি উৎসাহিত করতে বসিরহাটের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান ওই অনুষ্ঠানে এসে হাজির হন সেখানে মানুষ এই প্রকল্পের সুবিধা পেতে সাধারন মানুষদের সঙ্গে কথা বলেন।

সাধারণ মানুষের সঙ্গে কথা বলে দুয়ারে দুয়ারে সরকারি প্রকল্পগুলি আছে বিস্তারিত তাদেরকে বুঝিয়ে দেন অভিনেত্রী নুসরাত, মানুষ যতটা নিজের কাজে ব্যস্ত না থাকায় তাদের মূল উদ্দেশ্য অভিনেত্রী নায়িকা নুসরাত জাহান কে দেখা বা একটু সেলফি তোলা।

সংসদ তিনি বলেন আপনারা বাড়ি বসেই এই প্রকল্পের সুবিধা পাবেন।

তার পাশাপাশি সাংসদ আরো বলেন ইতিমধ্যে রাজ্য সরকারের ১০, লক্ষ মানুষ এই পরিষেবা পাওয়ার জন্য ফর্ম ফিলাপ করেছে এবং এই সুবিধা বাস্তবায়িত করতে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন।

পাশাপাশি এই প্রকল্পের সুবিধা পাইয়ে দেওয়ার জন্য মানুষের পাশে থেকে দিনরাত এক করে পরিশ্রম করছেন তিনি বসিরহাট উত্তর বিধানসভা চেয়ারম্যান এবং প্রাক্তন বিধায়ক এটিএম আব্দুল্লাহ রনি ,শমীক রায় অধিকারী পূত্তের কর্মদক্ষ সৌমেন মন্ডল বসিরহাট মহাকুমার শাসক মৌসম মুখার্জি ও বিডিও জয়দীপ চক্রবর্তী ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ নুসরাত জাহান বলেন এই সুবিধা পেয়ে মানুষ অনেক উপকৃত হবেন বলে মনে করছেন, তিনি আরো বলেন যেভাবে মানুষের লম্বা লাইন এবং জনশ্রত দেখতে পাচ্ছি। তাতে ২০২১ এর নির্বাচনে তৃণমূল সরকার যে আরো একবার প্রতিষ্ঠিত হবে তার প্রমান এখান থেকেই বলা যায়।

Related posts

রেলস্টেশন চত্বরে যানবাহন ঢুকলেই পার্কিং ফি!!! টোটো চালকদের বিক্ষোভ

E Zero Point

তৃণমূল নেত্রীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ প্রতিবাদ মিছিল মেমারিতে

E Zero Point

পৌরসভা থেকে খাস বসবাস কারীদের ট্যাক্স রশিদ বিতরন

E Zero Point

মতামত দিন