23/04/2024 : 9:06 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

ভারত-বাংলাদেশ সীমান্তে দুঃস্থ মানুষদের বস্ত্রদান

জিরো পয়েন্ট নিউজ – সুমিত ঘোষ, মালদা, ১১ ডিসেম্বর, ২০২০:


শ্যামা কালী পূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও মহদীপুর C&F এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে এক সাংস্কৃতিক এবং বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হল। ভারত-বাংলাদেশ সীমান্তের মহদীপুর পার্কিং এলাকায় আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল, ইংরেজবাজার ব্লকের বিডিও সৌগত চৌধুরী, মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ প্রতিভা সিং, তৃণমূল নেতা অম্লান ভাদুরি, ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ, ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ, ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায়, মালদা চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু, উত্তম বসাক, মহদীপুর সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি প্রসেনজিৎ ঘোষ, সম্পাদক ভূপতি মন্ডল, সহ সভাপতি উত্তম ঘোষ সহ অন্যান্য অতিথিবর্গ।

এদিন প্রায় দুই হাজার দুঃস্থ মানুষদের হাতে বস্ত্র তুলে দেওয়া হয়। আকাশে পায়রা উড়িয়ে এই বস্ত্র দান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এ বিষয়ে মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল জানান, করোনা আবহে সমস্ত সামাজিক এবং স্বাস্থ্যবিধি মেনে অসহায়-দুস্থদের কম্বল বিতরণ করা হয় এদিন।সিএনএফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

Related posts

সান্তাক্লজ হাজির বর্ধমানের বিভিন্ন প্রান্তে

E Zero Point

নিম্ন মধ্যবিত্তদের শেষ করে দেওয়ার চক্রান্ত চলছে

E Zero Point

মঙ্গলকোটে বাসের ধাক্কায় মৃত বৃদ্ধ

E Zero Point

মতামত দিন